31.1 C
Rangpur City
Friday, September 20, 2024
Google search engine
Homeতথ্য ও প্রযুক্তিহোয়াটসঅ্যাপে ই–মেইল ভেরিফিকেশন সুবিধা যুক্ত হতে যাচ্ছে

হোয়াটসঅ্যাপে ই–মেইল ভেরিফিকেশন সুবিধা যুক্ত হতে যাচ্ছে

প্রযুক্তি ডেস্ক –

হোয়াটসঅ্যাপে দ্রুত ই–মেইল ভেরিফিকেশন সুবিধা যুক্ত হতে যাচ্ছে। জানা গেছে- প্রতিষ্ঠানটি নতুন এ সুবিধা নিয়ে কাজ করছে। মেটা মালিকানাধীন তাৎক্ষণিক বার্তা বিনিময়ের অ্যাপ হোয়াটসঅ্যাপ

হোয়াটসঅ্যাপের বিভিন্ন সুবিধা নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ডব্লিউ এ বেটা ইনফোর তথ্য অনুসারে, ই–মেইল ব্যবহার করে অ্যাকাউন্টকে সুরক্ষিত কাজ করছে হোয়াটসঅ্যাপ। এর ফলে ই–মেইল ঠিকানা দিয়ে পরিচয় যাচাই করে হোয়াটসঅ্যাপে ঢোকা যাবে। এখন সুবিধাটি পরীক্ষামূলক পর্যায়ে রয়েছে। অ্যান্ড্রয়েড বেটা সংস্করণের ব্যবহারকারীরা সুবিধাটি পরখ করার সুযোগ পাচ্ছেন। নতুন এ সুবিধা চালুর ফলে বিকল্প একটি উপায় হিসেবে ই–মেইল দিয়েও হোয়াটসঅ্যাপে প্রবেশ করা যাবে।

পরীক্ষামূলক পর্যায়ে থাকা নতুন সুবিধাটি হোয়াটসঅ্যাপের পরবর্তী হালনাগাদে সবার জন্য উন্মুক্ত হবে। সুবিধাটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় অপারেটিং সিস্টেমের জন্যই চালু হতে পারে। এ ছাড়া ব্যবহারকারী আগ্রহী না হলে হোয়াটসঅ্যাপে ই–মেইল ঠিকানা যুক্ত না করার সুযোগ পাবেন।

তবে গোপনীয়তার অংশ হিসেবে হোয়াটসঅ্যাপে ব্যবহারকারীর ই–মেইল ঠিকানা প্রদর্শিত হবে না। সুবিধাটি নিয়ে তেমন বিস্তারিত তথ্য জানা না গেলেও খুব তাড়াতাড়ি ব্যবহারকারীরা এটি ব্যবহার করার সুযোগ পাবেন।

এদিকে সর্বোচ্চ ছয়জন সদস্য নিয়ে নামবিহীন গ্রুপ খোলার সুযোগ চালু করেছে হোয়াটসঅ্যাপ। গ্রুপের টাইটেলেই সব সদস্যের নাম দেখা যাবে। ফলে আলাদাভাবে গ্রুপের নাম নির্বাচনের প্রয়োজন হবে না।
সূত্র: গ্যাজেটস নাউ

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য