31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরসিরিজ বোমা হামলার প্রতিবাদে রংপুরে আ.লীগের মিছিল

সিরিজ বোমা হামলার প্রতিবাদে রংপুরে আ.লীগের মিছিল

মো: সাকিব চৌধুরী, স্টাফ রিপোর্টার:

বিএনপি জামায়াত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ।

বুধবার(১৭ আগস্ট) সকালে জেলা ও মহানগর আওয়ামী লীগ বেতপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে পৃথকভাবে বিক্ষোভ মিছিল বের করে। দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর সিটি কর্পোরেশন হয়ে প্রেসক্লাব চত্ত্বর হয়ে পুণরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, সহ-সভাপতি জয়নাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ আলী বাবুল, মোতাহার হোসেন মন্ডল মওলা, সাংগঠনিক সম্পাদক, ওয়াজেদুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলে রংপুর জেলা মহিলালীগ, যুব মহিলা লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

এদিকে বিএনপি জামাত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুর মহানগর আওয়ামী লীগ। দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কাচারী বাজার বঙ্গবন্ধুর ম্যুরালে গিয়ে শেষ হয়। সেখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলে রংপুর মহানগর মহিলালীগ, যুব মহিলা লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন।

একাত্তরের পরাজিত শক্তিরা এখনো ঘাপটি মেরে আছে। সুযোগ পেলেই ছোবল মারবে, এজন্য আমাদের সকলকে সজাগ ও সতর্ক থাকতে হবে। সেই সাথে শোকের আগস্টে শোককে শক্তিতে পরিণত করে রাজাকার আল শামসদের দোষরদের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে বলে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য