31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরশিক্ষক হত্যা ও হেনস্তার প্রতিবাদে রংপুরে মানববন্ধন অনুষ্ঠিত

শিক্ষক হত্যা ও হেনস্তার প্রতিবাদে রংপুরে মানববন্ধন অনুষ্ঠিত

মোঃ সাকিব চৌধুরী, রংপুর জেলা প্রতিনিধিঃ

রাজধানীর সাভারে শিক্ষক উৎপল সরকারকে পিটিয়ে হত্যা ও নড়াইলে শিক্ষক স্বপন কুমার বিশ্বাসকে কথিত ধর্ম অবমাননার অভিযোগে নির্যাতনসহ বরিশালে দুই শিক্ষককে হয়রানির প্রতিবাদে রংপুর নগরীতে মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০২ জুলাই) সকাল ১১টায় রংপুর প্রেসক্লাব চত্বরে “নিপীড়নের বিরুদ্ধে রংপুর” এর উদ্যাগে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

“নিপীড়নের বিরুদ্ধে রংপুর” এর সংগঠক সাবেক ছাত্রনেতা এডভোকেট পলাশ কান্তি নাগের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠক এডভোকেট রায়হান কবীর, সালাউদ্দিন আহমেদ বাবু, নুরে আজম দীপু, নন্দিনী দাস, সবুজ রায় প্রমুখ।

সমাবেশে সংহতি জানিয়েছেন রংপুর সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ অধ্যাপক মোজাহার আলী, রংপুরের সিনিয়র আইনজীবি এডভোকেট জীতেন্দ্র নাথ বর্মন, এডভোকেট নিকুঞ্জ রায়, এডভোকেট মাসুম হাসান ও এডভোকেট নরেশ সরকার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা শিক্ষকসহ সাধারণ মানুষকে এ হেনস্থার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন। এসময় তারা নড়াইলে শিক্ষককে অপদস্ত করা, সাভারে শিক্ষক হত্যা ও বরিশালে দুই শিক্ষককে হয়রানির ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং দোষীদের শাস্তিসহ শিক্ষকদের সর্বোচ্চ সামাজিক মর্যাদা ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের নিকট জোর দাবি জানান।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য