31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুর পীরগাছায় শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় ১ জনের যাবজ্জীবন

রংপুর পীরগাছায় শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় ১ জনের যাবজ্জীবন

মো: সাকিব চৌধুরী-

রংপুরের পীরগাছায় পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীকে বাড়ি থেকে তুলে নিয়ে জোর করে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসামি সোহেল রানাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া একইসঙ্গে ১ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত ২ এর বিচারক মো. রোকনুজ্জামান এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামি উপস্থিত ছিল। দণ্ডপ্রাপ্তকে পুলিশি পাহারায় আদালতের হাজত খানায় নেওয়া হয়।

জানা গেছে, ভুক্তভোগী শিক্ষার্থী একই গ্রামের সুরুজ আলীর স্ত্রী মর্জিয়া বেগমের কাছে আরবি শিক্ষাগ্রহণ করতো। মর্জিয়া বেগমের ছেলে আসামি সোহেল রানা বাবা সুরুজ মিয়া প্রায়ই ওই শিশুটিকে বিভিন্নভাবে উত্যক্ত করতো। ২০১৬ সালের আগস্ট মাসের ১ তারিখে সকালে শিশুটি মর্জিয়া খাতুনের বাড়িতে আরবি পড়তে যায়। ওই সময় মর্জিয়া খাতুন বাসায় না থাকার সুযোগে আসামি সোহেল রানা শিশুটিকে জোর করে ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। শিশুটির আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামি পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্ত সোহেল রানা ও তার সহযোগী রত্মা বেগমকে আসামি করে মামলা দায়ের করে।

আসামি পক্ষের আইনজীবী জহিরুল ইসলাম বলেন, তার মক্কেল ন্যায় বিচার পাননি। এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে বলে জানান তিনি।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য