31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুর জেলা ছাত্রলীগের শোক র‌্যালি ও আলোচনা সভা

রংপুর জেলা ছাত্রলীগের শোক র‌্যালি ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার:

রংপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। দেড় কিলোমিটার সড়কে প্রায় সাড়ে ৫ হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করে এই শোক র‌্যালিতে।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুর থেকে র‌্যালিতে অংশ নিতে বিভিন্ন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড থেকে নেতাকর্মীরা নগরীর জিলা স্কুল মাঠে আসতে শুরু করেন । পরে বেলা সাড়ে ৩টার দিকে র‌্যালিটি বের হয়ে প্রেসক্লাব চত্বর ঘুরে পাবলিক লাইব্রেরী মাঠে গিয়ে শেষ হয়।

শোক র‍্যালিতে হাজার হাজার নেতাকর্মীরা কালো ও সাদা পোশাকে অংশ নেন। কয়েক হাজার নেতা-কর্মীর অংশগ্রহণে র‍্যালি শেষে পাবলিক লাইব্রেরী মাঠে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এ কে এম তানিম আহসান চপল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু। এর আগে আলোচনা সভা ও সমাবেশ এর উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তার কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামী সকল ষড়যন্ত্রকে মোকাবেলা এবং এই শোককে শক্তিতে রূপান্তরিত করে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান বক্তারা।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য