31.1 C
Rangpur City
Friday, September 20, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে শুরু হলো বিভাগীয় বইমেলা-২০২৪

রংপুরে শুরু হলো বিভাগীয় বইমেলা-২০২৪

নিজস্ব প্রতিনিধি –

রংপুর পাবলিক লাইব্রেরী চত্ত্বরে ১১মে,শনিবার, শুরু হলো ‘রংপুর বিভাগীয় বইমেলা-২০২৪।বেলুন উড়িয়ে বিভাগীয় বইমেলা-২০২৪ শুভ উদ্বোধন করেন মো: জাকির হোসেন, বিভাগীয় কমিশনার, রংপুর।

বই মেলার আলোচনা সভায় সভাপতিত্ব করেন হাসিবুল হাসান রুমি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবং অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা), রংপুর।

উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন মো: আবু জাফর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), রংপুর বিভাগ, রংপুর।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ‘মমতার আলো’ ও ‘ছায়া কিছু বলা না বলার কথা’ নামে দু’টিটি বইয়ের মোড়ক উন্মোচন করেন ও পরবর্তী সময়ে বই মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাফরিজা শ্যামা, অতিরিক্ত সচিব, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়; মো: মিজানুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক (ক্রাইম ম্যানেজমেন্ট), রংপুর রেঞ্জ, রংপুর; মো: আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), আরপিএমপি, রংপুর; মো: ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), রংপুর;

এ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন, একুশে পদক ও জাতীয় পদকপ্রাপ্ত, প্রতিষ্ঠাতা, উত্তরবঙ্গ মুক্তিযুদ্ধ জাদুঘর, কুড়িগ্রাম; মিনার মনসুর পরিচালক, জাতীয় গ্রন্থকেন্দ্র; নেসার উদ্দীন আয়ুব প্রকাশক ও সংবাদ পাঠক, পরিচালক, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি সহ আরো অনেকেই।
উল্লেখ্য, এই বইমেলা চলবে ১৭ মে পর্যন্ত। প্রতিদিন বিকাল ০৩টা-রাত ০৯টা পর্যন্ত।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য