31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এএসআই নিহত

রংপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে এএসআই নিহত

২৪ সেপ্টেম্বর,২০২১,শুক্রবার রাত ১১:৫০ মিনিটে হারাগাছ থানা এলাকায় মাদকসেবী ও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযান চলাকালে উক্ত থানাধীন বাহার কাছনা তেলিপাড়া আহলে হাদিস জামে মসজিদ এর পিছনে রাস্তার উপর সিগারেট কোম্পানী মোড়ে হারাগাছ থানায় কর্মরত এএসআই পিয়ারুলকে মাদক ব্যবসায়ী ছুরিকাঘাত করে।

একজন মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করলে মাদক ব্যবসায়ী তার হাতে থাকা ছুরি দিয়ে তার বাঁ পাঁজরে আঘাত করলে তিনি গুরুতর আহত হন এবং তাৎক্ষণিক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়।

২৫ সেপ্টেম্বর,২০২১ শনিবার বেলা ১১:১৭ মিনিটে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন।

মূল আসামীকে তাৎক্ষণিক গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। গ্রেফতারকৃত আসামী মোঃ পারভেজ রহমান (২৬), পিতা- মোঃ জাহিদুল ইসলাম, মাতা- পারভিন, সাং- বাহারকাছনা, থানা-হারাগাছ,রংপুর।

মৃত্যু বরণকারী এএসআই (নিঃ) মোঃ পিয়ারুল ইসলাম এর গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার রাজারহাট থানায় অবস্থিত। তিনি গত ১৫ জানুয়ারি, ২০১১ খ্রি. বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে এবং ০৬,অক্টোবর,২০১৮ খ্রি. রংপুর মেট্রোপলিটন পুলিশে এএসআই পদে পদোন্নতি সূত্রে যোগদান করেন। রংপুর মেট্রোপলিটন পুলিশে যোগদানের পর তিনি সাফল্যের সাথে মাহিগঞ্জ থানা, গোয়েন্দা বিভাগ (ডিবি) এবং সর্বশেষ হারাগাছ থানায় কর্মরত ছিলেন।

(ছবি সংগৃহীত)  

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য