31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে পৃথকভাবে বেরোবি'র শিক্ষক-শিক্ষার্থী ছিনতাইকারীর কবলে

রংপুরে পৃথকভাবে বেরোবি’র শিক্ষক-শিক্ষার্থী ছিনতাইকারীর কবলে

নিজস্ব প্রতিনিধি:

১০সেপ্টেম্বর,২০২১,শুক্রবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুর এর শিক্ষার্থী পরাগ মাহমুদ (১০ম ব্যাচ) জেন্ডার এ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগ। তিনি আনুমানিক রাত ২:৩০মিনিটে সর্দারপাড়া বন্ধুর মেসে যাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের ১নং গেটের সামনে ছিনতাইকারীরা
তাকে আটক করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

পরাগ মাহমুদের বন্ধু মাহমুদুল হাসান রুম্মান ও মেসমেট বড় ভাই তানভীর বলেন, পরাগ মাহমুদ পার্কের মোড় পার্কভিউ ছাত্রাবাস হতে সর্দারপাড়ায় তার বন্ধুর ছাত্রাবাসে যাওয়ার পথে বিশ্ববিদ্যালয়ের ১নং গেটের সামনে মডার্ন মোড়ের দিক থেকে আসা ১৮ হতে১৯ বছর বয়সী তিনজন ছেলে তাকে রাস্তায় আটক করে ব্যবহৃত মোবাইল ফোন চাইলে তিনি ফোন দিতে অস্বীকার করলে তিনজনের মধ্যে একজন ধারালো অস্ত্র দিয়ে পরাগের হাতে আঘাত করে ও তার ফোনটি কেড়ে নিয়ে চলে যায়। বর্তমানে পরাগ মাহমুদ এর উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়া হয়।

আবার ১০আগস্ট,শুক্রবার ভোরে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মনিরুজ্জামান মজনু মর্নিং ওয়াকে বের হয়ে লালবাগের দিকে যেতেই রোডে ছিনতাইকারীদের হাতে আহত হন।
ছিনতাইকারীরা তাঁর ব্যবহৃত মোবাইল ফোন জোর করে কেড়ে নেয় ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি সম্পর্কে পুলিশ প্রশাসন অবগত রয়েছেন।

(ছবি সংগৃহীত)

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য