31.1 C
Rangpur City
Friday, September 20, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে ধর্মঘট দেওয়া হবে আগেই জানতাম- দুলু

রংপুরে ধর্মঘট দেওয়া হবে আগেই জানতাম- দুলু

স্টাফ রিপোর্টার-

খুলনার মতো রংপুরেও যে বিএনপি’র বিভাগীয় গণ সমাবেশের সময় পরিবহন ধর্মঘট দেওয়া হবে তা আগেই জানতেন বলে মন্তব্য করেছেন-রংপুর বিভাগীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু।

তিনি বলেন, ‘পরিবহন ধর্মঘট দেওয়া হবে তা আমরা আগে থেকেই জানতাম। আমাদের প্রস্তুতি রয়েছে। প্রয়োজনে এই বিভাগের আট জেলার মানুষ হেঁটেই সমাবেশে যোগ দেবে।’

মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে জেলা মোটর মালিক সমিতি।২৭অক্টোবর,বৃহস্পতিবার দুপুর সাড়ে ৩টার দিকে সমিতির সভাপতি এ কে এম মোজাম্মেল হক এই সিদ্ধান্ত জানান।

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, ভোলা, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ ও যশোরে পাঁচ নেতাকর্মী নিহত এবং সারা দেশে আওয়ামী লীগের সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিটি বিভাগে সমাবেশ করছে বিএনপি। এর অংশ হিসেবে রংপুরে ২৯ অক্টোবর গণসমাবেশের ডাক দেয়া হয়েছে।
এর আগে ২২ অক্টোবর খুলনায় বিএনপি বিভাগীয় গণসমাবেশের ডাক দেয়। সে সময় ১৯ অক্টোবর মহাসড়কে অবৈধ যান চলাচল ও যেখানে সেখানে বিআরটিসি বাস কাউন্টার বন্ধ, আগের দিন থেকে দু’দিনের জন্য ধর্মঘট ডাকে খুলনা বিভাগীয় বাস-মিনিবাস মালিক সমিতি।

এরপর বেতন বৃদ্ধিসহ ১০ দফা দাবিতে ২১ অক্টোবর থেকে খুলনায় ৪৮ ঘণ্টার ধর্মঘট ডাকে বাংলাদেশ লঞ্চ লেবার অ্যাসোসিয়েশন।

বিএনপি’র অভিযোগ, বিভাগীয় গণসমাবেশ বানচাল করতে ইচ্ছাকৃতভাবে পরিবহন বন্ধ করে দেওয়া হয়।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য