31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে ককটেল বিস্ফোরণ, সাংবাদিককে মারধর

রংপুরে ককটেল বিস্ফোরণ, সাংবাদিককে মারধর

মো: সাকিব চৌধুরী 

রংপুর মহানগরে রোববার (২৪ ডিসেম্বর) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে বিএনপি ও সহযোগী তিন সংগঠন। হরতাল সমর্থনে ও ভয়ভীতি প্রদর্শনে নগরীর দুটি স্থানে চারটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টি করে। এ সময় হরতাল আহবানকারীরা সাংবাদিকের ওপর হামলাসহ ক্যামেরা ভাঙার চেষ্টা করে।

শনিবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নগরীর সিটি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে নগরীর সিটি বাজার সংলগ্ন সড়ক থেকে হরতালের সমর্থনে একটি ঝটিকা মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর আজাদ হোমিও হলের কাছে পাঁচপীরের দরগাহ এসে শেষ হয়। এ সময় মিছিল থেকে ককটেল বিস্ফোরণ করে আতঙ্ক সৃষ্টি করেন মিছিলকারীরা। ককটেল বিস্ফোরণের ভিডিও করার সময় দেশ টিভির জেলা প্রতিনিধি আবু আসলামকে মারধর করে এবং ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়।

ককটেল বিস্ফোরণের বিষয়টি নিশ্চিত করে রংপুর মহানগরীর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, এ রকম ঘটনা শুনেছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। এরপর বিস্তারিত বলতে পারব।

প্রসঙ্গত, ক্ষমতাসীন সরকারের পদত্যাগসহ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের মামলা প্রত্যাহার এবং রংপুর মহানগর বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট মাহফুজ উন-নবী ডনের মুক্তির দাবিতে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল যৌথভাবে আগামীকাল রোববার সকাল-সন্ধা এ হরতালের আহবান করে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য