31.1 C
Rangpur City
Friday, September 20, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরের চাঁদাবাজির অভিযোগে ৭ জনকে আটক করেছে পুলিশ।

রংপুরের চাঁদাবাজির অভিযোগে ৭ জনকে আটক করেছে পুলিশ।

মো: সাকিব চৌধুরী

রংপুরে সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতাকর্মী পরিচয় দিয়ে এক ভবন নির্মাণ মালিকের কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত রোববার (১২ মে) রাতে নগরীর পরশুরাম থানাধীন বুড়িরহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থান এলাকার ফজলুল হকের ছেলে নাইমুল হক নাঈম (৩০), গনেশপুর পশ্চিমপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে ওয়াদুদ আলী (৩৩), গুড়াতি পাড়ার সাইফুল ইসলামের ছেলে ইকবাল হোসেন (৪০), মুন্সিপাড়া মমদেল কমিশনারের গলির তরিকুল ইসলামের ছেলে সোহানুর রহমান সোহান (২৬), দেওডোবা ডাঙ্গীরপাড় এলাকার দিলদার হোসেনের ছেলে সাব্বির হোসেন কাকন (২৭), রাধাবল্লভ এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে জুবায়ের আলম সিদ্দিকী (৩০) এবং কেরানীপাড়া স্টাফ কোয়ার্টার এলাকার মৃত আফসার আলীর ছেলে আরিফুল ইসলাম আরিফ (৩৩)। এ ঘটনায় পলাতক রয়েছেন গুড়াতিপাড়ার মৃত আবু তালেবের ছেলে তৌহিদ (৩০)।

তাজহাট থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, তাজহাট থানাধীন আশরপুর সিদ্দিক মেমোরিয়াল স্কুল অ্যান্ড কলেজের মেইন গেটের পশ্চিম পাশে হাফিজ আল আসাদ নামে এক ব্যক্তি তার নিজস্ব জমিতে ভবন নির্মাণ করছেন। শনিবার (১১ মে) বিকেলে অভিযুক্তরা সেখানে গিয়ে তিন লাখ টাকা চাঁদা দাবি করেন এবং বিভিন্ন হুমকিসহ ভয়ভীতি দেখিয়ে চলে আসেন। এ ঘটনায় হাফিজ আল আসাদ থানায় অভিযোগ দিলে কোতোয়ালি ও পরশুরাম থানা পুলিশের সহায়তায় রোববার রাতে বুড়িরহাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় তৌহিদ নামে একজন পলাতক রয়েছেন।
ওসি আরও বলেন, অভিযুক্তরা নিজেদের বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও রাজনৈতিক দলের নেতাকর্মী পরিচয় দিয়ে নগরীর বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হয়েছে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য