31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুররংপুরের ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান চেয়ে মানববন্ধন

রংপুরের ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের সন্ধান চেয়ে মানববন্ধন

১৫ জুন,২০২১মঙ্গলবার ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান সহ চারজন আমির উদ্দিন ফয়েজ, আব্দুল মুহিত, ফিরোজের সন্ধানের দাবিতে রংপুর প্রেসক্লাবের সামনে জনাব হানিফ খান সজিব এর সভাপতিত্বে মানববন্ধন করে  সচেতন রংপুরবাসী।  মানববন্ধনে অংশ নেন নিপীড়নের বিরুদ্ধে রংপুর সহ বিভিন্ন সংগঠন ও সংগঠনের নেতাকর্মী।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে মানববন্ধনে বক্তারা জানান দেন আগামী ২৪ ঘন্টার মধ্যে নিখোঁজ আবু ত্ব-হা মুহাম্মদ আদনান সহ চারজনকে খুঁজে পাওয়া না গেলে কঠোর অবস্থান  গ্রহণ করা হবে। নিখোঁজ  আদনানের ভাই ফাহিম তার ভাইকে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়ে বলেন সে কোন প্রকার  রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত নয়।

গত পাঁচ দিন ধরে নিখোঁজ রংপুরের ইসলামিক বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান সহ চারজন। এ নিয়ে পুরো এলাকায় তোলপাড়। আবু ত্ব-হার নিখোঁজের বিষয় নিয়ে তার  পরিবার রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানায় একটি নিখোঁজ  সাধারণ ডায়েরি করেছেন। এবং আবু ত্ব-হার দ্রুত সন্ধান দেওয়ার আশ্বাস দেন আইন শৃঙ্খলা বাহিনী। দীর্ঘ দিন ধরে ওয়াজ মাহফিলে বক্তব্য দিয়ে আসছিলেন আবু ত্ব-হা মুহাম্মদ আদনান। স্বজনদের অভিযোগ গত বৃহস্পতিবার বগুড়ায় ওয়াজ মাহফিল শেষে ঢাকা সাভারের উদ্দেশ্যে রওনা দেন আবু  ত্ব-হা সহ চারজন সে সময় থেকে তারা নিখোঁজ। আবু ত্ব-হা মুহাম্মদ  আদনান কারমাইকেল কলেজ থেকে দর্শনে স্নাতকোত্তর শেষ করে আল জামেয়া আস-সালাফিয়া মাদ্রাসায় অধ্যয়নরত। এলাকাবাসী ও স্বজনদের  দাবি যতদ্রুত সম্ভব আইন শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে আবু ত্ব-হা মুহাম্মদ আদনানকে খুঁজে বের করে তাদের কাছে ফিরিয়ে দেওয়া। তার স্বজনরা সন্ধান চেয়ে থানায় ডায়েরি করলে,পুলিশ নিখোঁজদের উদ্ধারে তৎপর রয়েছেন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য