31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরমাসব্যাপী রংপুর শিল্প ও বাণিজ্যমেলা-২০২২ এর শুভ উদ্বোধন

মাসব্যাপী রংপুর শিল্প ও বাণিজ্যমেলা-২০২২ এর শুভ উদ্বোধন

মো:রিদওয়ান নুর রহমান-

রোববার (২ অক্টোবর) সকাল ১১:১৫ মিনিটে ফিতা কেটে রংপুর নগরীর ক্রিকেট গার্ডেন মাঠে মাসব্যাপী রংপুর শিল্প ও বাণিজ্য মেলা ২০২২ এর শুভ উদ্বোধন করেন রংপুর বিভাগীয় কমিশনার জনাব মো: সাবিরুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে বেলুন ও পায়রা উড়ানো হয়।

রংপুর বিভাগীয় কমিশনার উদ্বোধনকালে মেলার আয়োজক রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজকে ধন্যবাদ জানান।

এছাড়াও তিনি মেলার অনুমতি দেওয়ার জন্য রংপুর মেট্রোপলিটন পুলিশ, জেলা প্রশাসনকেও ধন্যবাদ জানান।

সম্মানিত অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক জনাব মো:আসিব আহসান, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, মেলা কমিটি’র আহ্বায়ক আতিকুল্লাহ আতিক প্রমুখ।

রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজ আয়োজিত মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলায় স্থানীয় ও দেশের বিভিন্ন অঞ্চলের মোট ১২০ টি স্টল রয়েছে। মাসব্যাপী এই মেলাটি প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। এবারের মেলায় দৃষ্টিনন্দন প্রবেশ গেট, পানির ফোয়ারাসহ নানা প্রকারের রাইডের ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য,মেলার উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা মাননীয় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি’র থাকার কথা ছিল। কিন্তু তিনি অসুস্থতার জন্য উপস্থিত থাকতে পারেননি। তাই তাঁর সুস্থতার জন্য মেলা উদ্বোধনের পর দোয়া প্রার্থনা করা হয়।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য