31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরখুলনামাগুরা ভিটাসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের : জাতীয় পতাকার বেদি উম্মোচন ও আলোচনা...

মাগুরা ভিটাসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের : জাতীয় পতাকার বেদি উম্মোচন ও আলোচনা সভা

লিটন ঘোষ জয়, মাগুরা প্রতিনিধি

“শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই শ্লোগান নিয়ে আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) মাগুরা ভিটাসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জাতীয় পতাকার বেদি উম্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সহকারী উপজেলা শিক্ষা অফিসার ব্রজেন্দ্ৰ নাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি। বিশেষ অতিথি ছিলেন মাগুরা সদর উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী, মো. আবদুল্লাহ আল কবির, সিনিয়র সাংবাদিক রূপক আইচ, অভিভাবক মুক্তা খাতুন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভিটাসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পঞ্চজ কান্তি আইচ। এ সময় বিদ্যালয়ে অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কুমারেশ চন্দ্র গাছি বলেন, বিদ্যালয়ের লেখাপড়ার পাশাপাশি একটি সুসজ্জিত আনন্দমুখোর বিদ্যালয় প্রতিষ্ঠা খুবই জরুরী। সে প্রক্ষিতে ভিটাসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশের মানচিত্র সম্ভলিত জাতীয় পতাকার বেদি উম্মোচন করা হলো। এটি একটি ব্যতিক্রম উদ্যোগ বলে আমি মনে করি। এছাড়া বিদ্যালয়ে লেখাপড়ার মান উন্নয়নে শিক্ষকদের ভূমিকাও প্রশংসার দাবিদার।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য