31.1 C
Rangpur City
Friday, September 20, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকবিশ্বকাপ ট্রফি নিয়ে উল্লাস-উচ্ছ্বাস শেষে কারমোনা শুনতে পান, তাঁর বাবা মারা গেছেন

বিশ্বকাপ ট্রফি নিয়ে উল্লাস-উচ্ছ্বাস শেষে কারমোনা শুনতে পান, তাঁর বাবা মারা গেছেন

স্পোর্টস ডেস্ক –

গতকাল সিডনির স্টেডিয়াম অস্ট্রেলিয়ায় ওলগা কারমোনা’র গোলে ইংল্যান্ডকে ১-০ ব্যবধানে হারিয়ে প্রথমবার ফিফা নারী বিশ্বকাপ জিতেছে স্পেন। চ্যাম্পিয়ন এই দলের অধিনায়কও তিনি।২৯তম মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন অধিনায়ক কারমোনা।

২৩ বছর বয়সী স্প্যানিশ ফুটবলার কারমোনা বিশ্বকাপ ট্রফি নিয়ে উল্লাস-উচ্ছ্বাস শেষে  শুনতে পান, তাঁর বাবা মারা গেছেন। জীবনের সবচেয়ে সুখের দিনটিই হয়ে উঠল সবচেয়ে বেদনার।

কারমোনার বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) ও তাঁর ক্লাব রিয়াল মাদ্রিদ।
তবে মৃত্যুর কারণ বা সময় সম্পর্কে বিবৃতিতে কিছু বলা হয়নি।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া আরএফইএফের বিবৃতিতে শোক প্রকাশ করে বলা হয়, ‘বিশ্বকাপ ফাইনালের পর কারমোনা দুঃখের সংবাদটি শোনেন। আমরা ওলগা ও তাঁর পরিবারের এই বেদনাদায়ক সময়ে গভীর সমবেদনা প্রকাশ করছি। ওলগা, আমরা তোমায় ভালোবাসি। তুমিই স্প্যানিশ ফুটবলের ইতিহাস।’

বিশ্বকাপ জয়ের স্বীকৃতিস্বরূপ খেলোয়াড়দের জার্সিতে একটি করে তারা যুক্ত হয়। সদ্য প্রয়াত বাবাকে ‘তারা’ উল্লেখ করে রাতে একটি টুইট করেছেন কারমোনা।

বিশ্বকাপ পদকে চুমু খাওয়ার ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘আর এটা না জেনেই, খেলা শুরু হওয়ার আগেই আমার একটা তারা ছিল। আমি জানি, তুমি আমাকে অনন্য কিছু অর্জন করার শক্তি দিয়েছ। আমি জানি, আজ রাতে তুমি আমাকে দেখে গর্বিত হচ্ছ। শান্তিতে ঘুমাও, বাবা।’

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য