31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরবাংলাদেশ মহিলা পরিষদদের ত্রয়োদশ রংপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ মহিলা পরিষদদের ত্রয়োদশ রংপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত

মো:রিদওয়ান নুর রহমান-

শনিবার রংপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ মহিলা পরিষদ ত্রয়োদশ রংপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে ‘‘পরিবার,সমাজ,রাষ্ট্রে নারীর সমঅংশীদারিত্ব নিশ্চিত করতে হবে’’ শ্লোগানকে সামনে রেখে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে রংপুর মহানগরীতে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রংপুর টাউন হলের সামনে গিয়ে শেষ হয়। পরে রংপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ মহিলা পরিষদ ত্রয়োদশ রংপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সুশাসনের জন্য নাগরিক সুজন রংপুর মহানগর সভাপতি অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, ডা. মফিজুল ইসলাম মান্টু, রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ও স্ট্যাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ড. মতিউর রহমান পলাশ প্রমুখ।

এ সম্মেলনে হাসনা চৌধুরীকে সভাপতি ও রুম্মানা জামানকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ মহিলা পরিষদ রংপুর জেলা কমিটি গঠিত হয়।

নবনির্বাচিত কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি মোমেনা বেগম,আয়শা সিদ্দিকা, সুরাইয়া বেগম, সহ-সাধারণ সম্পাদক মাহমুদা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার, অর্থ-সম্পাদক তাহেরা ইসলাম, আন্দোলন সম্পাদক ফারজানা সরকার, লিগ্যাল এইড সম্পাদক রিতা সরকার, প্রশিক্ষণ,গবেষণা ও পাঠগার সম্পাদক ফারিয়া রহমান,সমাজ কল্যাণ সম্পাদক সাবিত্রী রানী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আফসানা মনি, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক বৃষ্টি শীল, সদস্য মহুরা, ডা.পুতুল কুজুর।

সম্মেলনের পূর্বে এক মিনিট নীরবতা পালন করা হয়।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য