31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরপ্রতারক গ্রেফতার-চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে অর্থ আত্মসাৎ

প্রতারক গ্রেফতার-চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে অর্থ আত্মসাৎ

মো:সাকিব চৌধুরী-

রংপুরে চাকরির ভুয়া নিয়োগপত্র দিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে মশিউর রহমান দুদু মিয়া (৪৯) নামের প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত প্রতারক রংপুরের মিঠাপুকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত জান মাহমুদের ছেলে।

০৫ অক্টোবর,২০২২,বুধবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোস্তাফিজুর রহমান জানান-

গত ০২অক্টোবর,২০২২ সিপিএসসি, শাপলা চত্ত্বর বরাবর একটি অভিযোগপত্র জমা পড়ে। সেই অভিযোগ পত্রে জানা যায়, একটি প্রতারক চক্র বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া নিয়োগ পত্র দিয়ে চাকরি প্রত্যাশী সাধারণ মানুষের নিকট হতে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

অভিযোগের ভিত্তিতে রংপুর র‌্যাব-১৩, সিপিএসসি ক্যাম্প অভিযোগপত্রটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং প্রতারক চক্রটিকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

উক্ত অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় গত সোমবার গাইবান্ধা জেলা সদর এলাকা থেকে প্রতারক চক্রের অন্যতম হোতা মো. মশিউর রহমান ওরফে দুদু মিয়াকে (৪৯) গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফাতারকৃত প্রতারক নিজের নাম ঠিকানা গোপন করে ভুয়া এনআইডি তৈরি করে নিজেকে মো. মাইদুল ইসলাম খাজা হিসেবে পরিচয় দিয়ে চাকরি প্রত্যাশীদের ভুয়া নিয়োগপত্র দিয়ে তাদের নিকট হতে অর্থ আত্মসাৎ করার বিষয়টি স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্য প্রতারকদের আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য