31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকপেটে আস্ত ১টি জলের গ্লাস- অস্ত্রোপচারে রক্ষা পেলেন দিনমজুর

পেটে আস্ত ১টি জলের গ্লাস- অস্ত্রোপচারে রক্ষা পেলেন দিনমজুর

ভারতের উত্তরপ্রদেশের একটি হাসপাতালে সম্প্রতি চিকিৎসকরা এক রোগীর পেটের এক্স-রে করতে গিয়ে চমকে ওঠেন। তারা দেখেন রোগীর পেটে আস্ত একটি গ্লাস আটকে রয়েছে। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশ জৌনপুরের।

পেশায় দিনমজুর এক ব্যক্তি হাসপাতালে এসেছিলেন হার্নিয়া ও পেটের সমস্যা নিয়ে। মলত্যাগ করা,খাবার খাওয়া থেকে শুরু করে সবকিছুতেই অসুবিধা হচ্ছিল তার। চিকিৎসকরা অবিলম্বে এক্স-রে করার নির্দেশ দেন । আর তাতেই চিকিৎসকরা বিস্ময়ে হতবাক। দেখা মেলে ঐ ব্যক্তির পেটে আস্ত একটি গ্লাসের। পেটে আটকে রয়েছে আস্ত একটি গ্লাস।

এক দল চিকিৎসক অস্ত্রোপচারের মাধ্যমে গ্লাসটি বের করেন – চিকিৎসক লাল বাহাদুর সিদ্ধার্থের নেতৃত্বে। চিকিৎসকরা ভিডিও ধারন করে রেখেছিলেন অস্ত্রোপচারের একাংশ। সেই ভিডিওতে দেখা গেছে পেট থেকে স্টিলের গ্লাস বের করার দৃশ্য। চিকিৎসকরা জানিয়েছেন,অস্ত্রোপচারের পর ওই ব্যক্তি সুস্থ আছেন।

ঐ রোগী দাবি করেছেন- তিনি গ্লাসটি গিলে ফেলেছেন। চিকিৎসকরা কিন্তু রোগীর কথা মানতে রাজি নন। কারণ গ্লাসটি পেটে উল্টো অবস্থায় ছিল।

ঐ ব্যক্তির বাড়ির সদস্য জানান- ওই ব্যক্তি সম্প্রতি বাজার করতে গিয়ে তিন জন অপরিচিত ব্যক্তির সাথ মদপান করেন। মদপানের পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তার জ্ঞান ফিরতেই সমস্যা দেখা দেয় ।

বাড়ির লোক আশঙ্কা করেন- মদপানের পর যেকোন ভাবে মলদ্বার দিয়ে ঢোকানো হয়েছে গ্লাসটি। তবে জোর করে গ্লাসটি ঢোকানো হয়েছে, নাকি মদের নেশায় তিনি নিজেই এই কাণ্ড ঘটালেন, সে বিষয় নিয়ে কেউই নিশ্চিত নন।

সূত্র-আনন্দ বাজার পত্রিকা

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য