31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরপিতার যাবজ্জীবন কারাদণ্ড নিজ কন্যাকে ধর্ষণের দায়ে

পিতার যাবজ্জীবন কারাদণ্ড নিজ কন্যাকে ধর্ষণের দায়ে

ডেস্ক নিউজ:

১৩ সেপ্টেম্বর,২০২২,মঙ্গলবার দুপুরে রংপুর এর গঙ্গাচড়া উপজেলায় ১৩ বছর বয়সী মেয়েকে ধর্ষণের দায়ে পিতার (৫০) যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন বিচারক। একইসঙ্গে এক লাখ টাকা জরিমানা করা হয়।

রংপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-২ এর বিচারক মো. রোকনুজ্জামান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মামলা ও আদালত সূত্রে জানা যায়-ধর্ষণের শিকার ওই শিশুর মা ও বাবা গঙ্গাচড়া উপজেলার আনুর বাজারে তাদের নিজস্ব চায়ের দোকান পরিচালনা করে জীবিকা নির্বাহ করতেন। মেয়েটির মা দিনের বেলা দোকানে থাকার সুযোগে তিন মাস ধরে মেয়েকে একাধিকবার ধর্ষণ করেন বাবা।

২০১৭ সালের ১১ মার্চ মেয়েটির মা দোকানে থাকার সুযোগে বেলা ১১টার দিকে তাকে আবারো ধর্ষণ করেন তার বাবা। পরদিন মেয়েটি বাড়ি থেকে পালিয়ে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার সময় নগরীর শাপলা চত্ত্বর থেকে তাকে ধরে আনেন এক রিকশাচালক। এরপর তার কাছে পালিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে সে ধর্ষণের ঘটনা তার মাকে জানায়।

এ ঘটনায় স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে ওই বছরের ১৩ মার্চ বাদী হয়ে গঙ্গাচড়া মডেল থানায় মামলা করেন মেয়েটির মা। প্রায় পাঁচ বছর ধরে মামলাটি আদালতে বিচারাধীন থাকার পর মঙ্গলবার রায় ঘোষণা করা হয়।

রংপুর নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এর সরকারি কৌঁসুলি (পিপি) জাহাঙ্গীর হোসেন তুহিন বলেন-রায়ে আসামির সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের আদেশ আশা করেছিলাম। এরপরও বিচারক যে রায় দিয়েছেন তাতে বাদীপক্ষ সন্তোষ্ট।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য