31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরপরীক্ষা খারাপ হওয়ায় বাসা ছেড়ে চলে যায় সামী-আলভী

পরীক্ষা খারাপ হওয়ায় বাসা ছেড়ে চলে যায় সামী-আলভী

ইউনুছ কবির,রংপুর সদর প্রতিনিধি:

নিখোঁজের ১২ দিন পর রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী সামী ও আলভীকে ঢাকার খিলক্ষেতের একটি ছাত্রাবাস থেকে উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মো. আবু মারুফ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, মিডটার্ম পরীক্ষার রেজাল্ট খারাপ হওয়ায় মানসিক বিষণ্নতায় ভুগতে থাকে দুই শিক্ষার্থী। একপর্যায়ে ডিপ্রেশন বেড়ে গেলে বাসা থেকে পালিয়ে ঢাকা যাওয়ার সিদ্ধান্ত নেয় তারা। সেই সিদ্ধান্ত অনুযায়ী ৩১ জুলাই বিকেল সাড়ে ৫টার দিকে বাসা থেকে বের হয়ে ঢাকাগামী ট্রেন না পেয়ে প্রথমে লালমনিরহাটে যায় সামী ও আলাভী। সেখানে রাত্রি যাপনের পর ০১ আগস্ট ট্রেনে করে ঢাকা যায় তারা।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, নিখোঁজের একদিন পর রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় পৃথক দু’টি সাধারণ ডায়রি করে সামী ও আলাভীর পরিবার। ০১ আগস্ট থেকেই তদন্ত শুরু করে পুলিশ। তারা কোনো প্রকার যোগাযোগ মাধ্যম ব্যবহার না করায় তদন্তে বেগ পেতে হয়। পরে তাদের অবস্থান শনাক্ত করা গেলে ১১ আগস্ট তাদের খিলক্ষেতের ব্যাপারী পাড়ার আল-আমিন ছাত্রাবাস থেকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তাদের চলে যাওয়ার প্রকৃত কারণ জানতে অনুসন্ধান অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য