31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeতথ্য ও প্রযুক্তিনতুন প্রত্যয়ে ৮ম বর্ষে পদার্পন করলো পন্ডিত

নতুন প্রত্যয়ে ৮ম বর্ষে পদার্পন করলো পন্ডিত

২০১৫ এর নভেম্বরের ২৫ তারিখ হতে যাত্রা শুরু করে কর্মময় সুদীর্ঘ ৭ বছর পার করে ২০২২ এ এসে PONDIT তার ৮ম বছর শুরু করতে যাচ্ছে।

অনলাইন শিক্ষাব্যবস্থাকে কাজে লাগিয়ে এদেশের তরুণ সমাজকে নতুন সব টেকনোলজিতে দক্ষ করে গড়ে তোলার মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নের অন্যতম অন্তরায় বেকার সমস্যা দূরীকরণের লক্ষ্য নিয়ে ২০১৫ এর নভেম্বরের ২৫ তারিখ হতে যাত্রা শুরু করে PONDIT। কর্মময় সুদীর্ঘ ৭ বছর পার করে PONDIT তার ৮ম বছর শুরু করতে যাচ্ছে। PONDIT এর সাথে জড়িত সকলের সহযোগিতা এবং ভালোবাসা ব্যতীত এত দীর্ঘ সময় সাফল্যের সাথে পার করা সহজ হত না। তাই ৮ম বছরে পদার্পনের এই দিনটিকে স্মরণীয় করে রাখার জন্যই সকল শুভানুধ্যায়ীদের সাথে নিয়ে ২৫ শে নভেম্বর, ২০২২, শুক্রবার PONDIT তার নিজস্ব অফিসে আয়োজন করে ৭ম বর্ষপূর্তি অনুষ্ঠান।

PONDIT-এর ৭ম বছর পূর্তি উপলক্ষ্যে বারকোডটেক অটোমেশন লিমিটেড এর পক্ষ হতে চেয়ারম্যান জনাব শওকত আহমেদ, সিটিও জনাব আমিনুল ইসলাম এবং ডেভ-অপস্ লিড এস এম আবু রায়হান PONDIT-এর অপারেশন লিড জনাব ইকরামুল ইসলাম এবং মেন্টর ইয়ামিনি রহমান এর হাতে ফুলেল শুভেচ্ছা তুলে দিয়েছেন। এছাড়াও এসময়ে আরো উপস্থিত ছিলেন PONDIT-এর সিটিএ জনাব মিঞা জাদিদ রুশদীদ, পন্ডিত এবং বারকোডের কর্মকর্তা, কর্মচারী, PONDIT-এর সম্মানিত ট্রেইনারবৃন্দ এবং শুভাকাঙ্খী সহ অনেকেই।

আয়োজিত এই অনুষ্ঠানে PONDIT-এর সকল শিক্ষার্থীদের অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে আসন্ন নতুন বছরে PONDIT-কে নতুন আঙ্গিকে সকলের সামনে নিয়ে আসার আশাবাদ ব্যক্ত করেছে PONDIT পরিবার। অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে PONDIT-এর অফিস, রাজউক রাজীব কসমো শপিং কমপ্লেক্স, লেভেলঃ ৫, প্লট নংঃ ৭১, সেক্টরঃ ৭, আজমপুর, উত্তরা, ঢাকা-১২৩০। মোবাইলঃ ০১৮৪১৮০১১৮০, ওয়েবসাইটঃ www.pondit.com

নিউজ ডেস্ক
নিউজ ডেস্কhttps://sotterkontho24.com
https://sotterkontho24.com/ রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫, স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য