31.1 C
Rangpur City
Friday, September 20, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরডায়াবেটিস সেবা প্রদানের মধ্যে দিয়ে রংপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে ।

ডায়াবেটিস সেবা প্রদানের মধ্যে দিয়ে রংপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে ।

রংপুর মহানগর প্রতিনিধি

‘ডায়াবেটিসের ঝুকি জানুন প্রয়োজনীয় ব্যবস্থা নিন’ এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য র‌্যালি আলোচনা সভা এবং বিনা পয়সায় ডায়াবেটিস সেবা প্রদানের মধ্যে দিয়ে বিভাগীয় নগরী রংপুরে বিশ্ব ডায়াবেটিস দিবস পালিত হয়েছে ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রংপুর ডায়াবেটিক সমিতির আয়োজনে সকাল সাড়ে ৮টায় নগরীর রাধাবল্লভ সংলগ্ন ডায়াবেটিক সমিতি চত্বরে ফার্মাসিয়া লিমিটেডের সহযোগীতায় স্বাস্থ্য ক্যাম্পের উদ্ধোধন করা হয়।

এরপর সকাল সাড়ে ৯টায় বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো সমিতি চত্তরে ফিরে আসে ।

সকাল ১০টায় সমিতির কার্যকরি কমিটির সদস্য শামীম তালুকদারের সঞ্চালনায় রংপুর ডায়াবেটিকসমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা: হামিদুল হক খন্দকারের সভাপতিত্বে শুরুতে সমিতির সার্বিক কার্যক্রমের চিত্র তুলে ধরে বক্তব্য দেন রংপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা আজাদ চৌধুরী বাবু । অনুষ্ঠানে মুল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডায়াবেটিস রোগ বিশেষঞ্জ প্রফেসর ডা: লাইক আহমেদ খান। অনুষ্ঠানে প্রধান আলোচক উন্মুক্ত আলোচনায় বিভিন্ন স্থান থেকে আসা ৭জন রোগীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ।

অনুষ্ঠানে রংপুর মেডিকেল কলেজ সাবেক অধ্যক্ষ চর্ম ও যৌন রোগ বিশেষঞ্জ প্রফেসর ডা: আব্দুর রউফ, ডায়াবেটিক সমিতির সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মঞ্জুরুল ইসলাম যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: জাহাঙ্গীর বক্তব্য প্রদান করেন ।

উল্লেখ্য সকাল সাড়ে ৮টা থেকে বেলা ২টা পর্যন্ত নারী এবং পুরুষ পৃথক দুটি বুথে প্রায় ৫শ রোগীকে বিনা পয়সায় সেবা প্রদান করা হয়।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য