31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরগণমুখী সমবায় আন্দোলনকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে- রংপুরে বিভাগীয় কমিশনার

গণমুখী সমবায় আন্দোলনকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে- রংপুরে বিভাগীয় কমিশনার

রণজিৎ দাস:

রংপুরের বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞা বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন একটি স্বাধীন সোনার বাংলাদেশের মানুষ খাদ্য পাবে, আশ্রয় পাবে, শিক্ষা পাবে, উন্নত জীবনের অধিকারী হবে; এটাই বঙ্গবন্ধুর স্বপ্ন, এরই পরিপ্রেক্ষিতে গণমুখী সমবায় আন্দোলনকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। বঙ্গবন্ধুর দর্শন সমবায় উন্নয়ন এই শ্লোগানকে সামনে রেখে ৬ নভেম্বর,২০২১,শনিবার সকালে ৫০ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে সমবায় বিভাগের আয়োজনে রংপুর টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সমবায় সমিতির মাধ্যমে প্রায় ৬০ লক্ষ উপকারভোগী রয়েছে, যারা ঋণ নিয়ে ঠিকভাবে কাজ করছে কিনা তা মনিটরিং করতে হবে। মাঝেমধ্যে কর্মশালার আয়োজন করে তাদের অভিজ্ঞতা সকলের সাথে বিনিময় করতে হবে। এতে করে সমস্যা উঠে আসবে এবং সমাধানের পথ তৈরি হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক, গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ। রংপুরের পুলিশ সুপার, ফেরদৌস আলী চৌধুরী। বিভাগীয় সমবায় কার্যালয় যুগ্ম নিবন্ধক মোখলেছুর রহমান। রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডর সভাপতি ও রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আঞ্চলিক সমবায় ইন্সটিটিউট এর অধ্যক্ষ, মুহাঃ শাহিনুর ইসলাম। জেলা সমবায় অফিসার, আমিনুল ইসলাম। সদর উপজেলা সমবায় অফিসার, মাসুদ রানা প্রমুখ।

অনুষ্ঠানে রংপুর বিভাগের সর্বোচ্চ সিডিএফ প্রদানকারীদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। এ সময় সমবায় বিভাগের সকল কর্মকর্তা ও সমবায় সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন এর আগে সকালে রংপুর মহানগরীতে বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য