31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরকুড়িগ্রামে ইয়াবা, ইস্কাফ ও ফেন্সিডিল উদ্ধারসহ ৩ জন গ্রেফতার

কুড়িগ্রামে ইয়াবা, ইস্কাফ ও ফেন্সিডিল উদ্ধারসহ ৩ জন গ্রেফতার

ডেক্স নিউজ

উলিপুর থানাধীন নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রর একটি চৌকস টিম গত ১৭ আগস্ট ২০২৩ তারিখ রাত্রি আনুমানিক ৭ টা ৪০ মিনিটে দিকে উলিপুর থানাধীন সাহেবের আলগা ইউনিয়ন এর উত্তর নামাজের চর এলাকা থেকে রজারহাটের তালুক আসারু (নব গ্রাম) এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ রিপন সরকার (২৫) কে ৪৭০ পিস ইয়াবা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দসহ হাতেনাতে গ্রেফতার করে।

অন্যদিকে নাগেশ্বরী থানা পুলিশ কর্তৃক একই দিনে রাত্রি আনুমানিক ১১টা ৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানার রামখানা ইউনিয়নের আস্করনগর ব্যাপারীটারী এলাকা থেকে মোঃ আঙ্গুর হোসেন (৩৫) কে ০৩ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে নাগেশ্বরী থানার একটি চৌকস টিম।

এছাড়াও ফুলবাড়ী থানার একটি চৌকস টিম ১৮ আগস্ট ২০২৩ তারিখ সকাল আনুমানিক ১০টার দিকে গোপন সংবাদ এর ভিত্তিতে ফুলবাড়ী থানাধীন তালুক শিমুলবাড়ী এলাকা থেকে কিশামত প্রাণকৃষ্ণ এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ বাবুল হোসেন (৪০) এর হেফাজতে থাকা বড় গামলা তল্লাশি করে ৩২ বোতল ইস্কাপ উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য