31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরআমিরুল ইসলাম রাজু-রংপুর নগরীতে বিষাক্ত সাপের ছোবলে মাম

আমিরুল ইসলাম রাজু-রংপুর নগরীতে বিষাক্ত সাপের ছোবলে মাম

রংপুর নগরীতে সাপের ছোবলে যুবকের মৃত্যু

আমিরুল ইসলাম রাজু-
রংপুর নগরীতে বিষাক্ত সাপের ছোবলে মামুনুর রশীদ মামুন (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গত শনিবার রাতে নগরীর তাজহাট থানাধীন ৩২ নং ওয়ার্ডের আরাজী তামপাট এলাকায় ঘটনাটি ঘটে।

মামুনুর রশীদ মামুন ঐ এলাকার আব্দুর রশিদের ছেলে,তার চাচা বীরমুক্তি যোদ্ধা আব্দুর রউফ । তিনি পিতা-মাতা, ভাই বোন, স্ত্রী ও এক মেয়েসহ আত্বীয়-স্বজন এবং শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে- গত শুক্রবার সন্ধ্যায় আরাজী তামপাট এলাকায় রাস্তার পাশে হাছনাহেনা ফুলের গাছের নিচ দিয়ে চলাচল করতে গিয়ে বিষাক্ত সাপ মামুনকে ছোবল দেয়। পরে স্থানীয়রা সাপটিকে পিটিয়ে মেরে ফেলে।

রাতে মাহীগঞ্জ এলাকায় এক চিকিৎসকের কাছে সে চিকিৎসা নেয়। পরে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অসুস্থ অবস্থায় তিনি রাত ১টায় মৃত্যু বরণ করেন। আজ (১০সেপ্টেম্বর) রবিবার বাদ জোহর স্থানীয় পুরাতন জামে মসজিদ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এসময় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

এদিকে সকলের নিকট সুপরিচিত মামুনুর রশীদ মামুন মৃত্যুর আগ মুর্হুত পর্যন্ত স্থানীয় আরাজী তামপাট পুরাতন মসজিদ কমিটি সহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার অকাল মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য