31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরস্কুলছাত্রী ইভা হত্যাকাণ্ডে-তিন জনের রিমান্ড মঞ্জুর

স্কুলছাত্রী ইভা হত্যাকাণ্ডে-তিন জনের রিমান্ড মঞ্জুর

স্টাফ রিপোর্টার-

রংপুরের কাউনিয়ায় স্কুলছাত্রী সানজিদা আক্তার ইভা (১৬) হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে নাহেদুল ইসলাম সায়েম (২০) ও শেখ মনিরুজ্জামান প্রিন্স এবং মেহেদী হাসান পলাশ (২২) তিনজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (২২ আগস্ট) সাত দিনের রিমান্ডে চেয়ে আদালতে আবেদন মামলার তদন্তকারী ও কাউনিয়া থানার পরিদর্শক তদন্ত সেলিমুর রহমান।

শুনানী শেষে কাউনিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আমলি আদালতের বিচারক হত্যাকান্ডে অভিযুক্ত গ্রেফতার নাহেদুল ইসলাম সায়েম ও শেখ মনিরুজ্জামান প্রিন্স এবং মেহেদী হাসান পলাশের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী ও কাউনিয়া থানার পরিদর্শক তদন্ত সেলিমুর রহমান জানান, প্রেমের সম্পর্কের বিচ্ছেদ ক্ষুব্ধ হয়ে সায়েম, প্রিন্স ও পলাশ তিনজন মিলে ১৬ আগস্ট ইভাকে ঘুরতে নিয়ে যায়। ওই রাতে উপজেলার হরিচরণ লস্কর গ্রামে রাস্তার পাশে ইভাকে চাকু দিয়ে কুপিয়ে ফেলে যান হত্যাকারীরা। ইভাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ইভার বাবা ইব্রাহিম খান বাদী হয়ে থানায় মামলা করেন। ঘটনার পর পুলিশ হত্যার মূলহোতা সায়েমকে ১৭ আগস্ট গ্রেপ্তার করে। সায়েম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে হত্যার দায় স্বীকার করেন। তিনি আরও দুইজন হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা বলেন। সায়েমের তথ্যের ভিত্তিতে শেখ মনিরুজ্জামান প্রিন্সকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর গতকাল রোববার পলাশকে গ্রেপ্তার করে। সোমবার পলাশকে আদালতে সোপর্দ করা হয়।

কাউনিয়া থানার পরিদর্শক তদন্ত সেলিমুর রহমান বলেন, নিহত ইভা কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের গোড়াই গ্রামের ইব্রাহীম মিয়ার মেয়ে এবং পাশের পীরগাছা উপজেলার বড়দরগাহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, আসামি সায়েম, প্রিন্স ও পলাশের দুই দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। তাদের জিজ্ঞাসাবাদ করলে হত্যার কারণ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে। তদন্তের স্বার্থে এখন বেশি কিছুই বলা যাচ্ছে না।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য