31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররানির বেশে ফিরলেন-সিরাত জাহান স্বপ্না

রানির বেশে ফিরলেন-সিরাত জাহান স্বপ্না

স্টাফ রিপোর্টার-

রংপুরবাসীর জন্য এক অবিস্মরণীয় দিন ২০২০ সালের ১৩ ফেব্রুয়ারি।অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীকে এদিন রাজকীয়ভাবে বরণ করে নিয়েছিলেন রংপুরবাসী। ঠিক যেন মুঘল সাম্রাজ্যের অধিপতি সম্রাট আকবর নতুন রূপে ফিরে এসেছিলেন। তার আগমনকে ঘিরে দিনভর নগরীর সর্বত্র চলে উৎসবের আমেজ।

আড়াই বছর পর এবার ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্নাও ফিরলেন ঠিক যেন রানির বেশে।

২৯ সেপ্টেম্বর,বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের পর সড়ক পথে পাবলিক লাইব্রেরি মাঠে এসে পৌঁছান স্বপ্নারা। এসময় বিমানবন্দরে রংপুর জেলা প্রশাসন, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, জেলা মহিলা ক্রীড়া সংস্থা, সদর উপজেলা পরিষদ, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় সাফ জয়ী দলের অপর দুই কৃতী খেলোয়াড় ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী ও সোহাগী কিসকু সঙ্গে ছিলেন।

তাদের কাছে পেয়ে হিমালয় জয়ের সে আনন্দ উল্লাসের টেউ আজো আঁচড়ে পড়লো রংপুরের মাটিতে।

এদিকে স্বপ্নাদের স্বপ্ন পূরণের সারথি হতে সকাল থেকেই ঐতিহাসিক পাবলিক লাইব্রেরি মাঠে অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনতে থাকেন সর্বস্তরের মানুষ।

বেলা দেড়টায় সংবর্ধনা মঞ্চে উপস্থিত হতেই স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে সংবর্ধনা স্থল। ফুলেল শুভেচ্ছা আর ফুটবল প্রেমীদের ভালোবাসায় সিক্ত হয়ে ওঠেন ফুটবল কন্যা সিরাত জাহান স্বপ্না, সোহাগী কিসকু ও স্বপ্না রানী।

এসময় জেলা প্রশাসক,আসিব আহসান, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম,জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুর আহমেদ আজাদ, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য