31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররাণীশংকৈলে জাতীয় ভোটার দিবস পালিত

রাণীশংকৈলে জাতীয় ভোটার দিবস পালিত

মোঃ তারেক রহমান,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি:

বয়স যদি আঠারো হয়, ভোটার হতে আর দেরি নয়, এই শ্লোগানে ২ মার্চ মঙ্গলবার বেলা ১১টায় রাণীশংকৈল উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে র‌্যালী,আলোচনা সভা ও জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।

উপজেলা হল রুমে উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ।প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নুর-ই-আলম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,ভাইস চেয়ারম্যান সোহেল রানা,মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম , বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, আব্দুল মালেক, প্রেসক্লাব সভাপতি ফারুক আহম্মেদ সরকার প্রমুখ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে এসময় নির্বাচন অফিসের কর্মকর্তা কর্মচারীরাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও সুধীজনতা উপস্থিত ছিলেন।আলোচনা সভায় বক্তারা বলেন, ভোটার হওয়া একজন ব্যক্তির নাগরিক অধিকার ও কর্তব্য। তাই আঠারো বছর বয়স পুর্ণ হলেই প্রত্যেক নাগরিককে ভোটার হতে হবে।

ভোটার তালিকায় নিবন্ধিত না হলে সরকারি সুযোগ সুবিধা পাওয়া যাবে না। বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ করা হলেও অনেকে বাদ পড়েছেন। ভোটার দিবস পালিত হলে ভোট বিষয়ে সচেতনতাসহ ভোটদানে এ দেশে তরুণদের মধ্যেও ব্যাপক আগ্রহের সৃষ্টি হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। তাঁরা বলেন, সারা দেশেই নানা কর্মসূচির মাধ্যমে এ দিবসটি উদযাপন করা হচ্ছে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য