31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুর সিটি কর্পোরেশনের জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

রংপুর সিটি কর্পোরেশনের জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

মো: সাকিব চৌধুরী-

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রথমবারের মতো রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) আয়োজনে পালিত হলো জাতীয় স্থানীয় সরকার দিবস।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে দিবসটি উপলক্ষে রসিক কার্যালয়ের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়।

পরে কার্যালয়ের সামনে রসিক সচিব উম্মে ফাতিমার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রসিক প্যানেল মেয়র ও ২০ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্যানেল মেয়র ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু । এতে বক্তব্য রাখেন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাজাদা মিয়া আরমান, মেয়রের একান্ত সহকারী হরকাতুল জিহাদ মুন্সী প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্থানীয় সরকার ব্যাপকভাবে ভূমিকা রাখছে। সামনে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে স্থানীয় সরকারকে আরো বেশি ভূমিকা রাখার তাগিদ দেয়া হয়।

আলোচনা শেষে রসিকের বিভিন্ন বিভাগের আয়োজনে দেয়া স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ ও বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় রংপুর সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলর, কর্মকর্তা কর্মচারি, প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য