31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

রংপুর মেট্রোপলিটন পুলিশের বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত

মো: সাকিব চৌধুরী-

নবাগত পুলিশ কমিশনার নুরে আলম মিনা সকল অফিসার ও ফোর্সের সাথে এক বিশেষ কল্যাণ সভা করেছেন। সভায় তিনি জনগণের সেবার নিমিত্তে বাংলাদেশ পুলিশের কার্যক্রম ‘সহজীকরণ ও সদাচরণ’ এর উপর গুরুত্বারোপ করেন। মঙ্গলবার (০২ আগস্ট) সকালে রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই শোকের মাস আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শাহাদৎ বরণকারী সদস্য ও অন্যান্য শহীদদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

এসময় পুলিশ কমিশনার সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি বাংলাদেশ পুলিশের আইজিপি’র পাঁচ নির্দেশনার বিষয়ে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যকে বাহিনীর শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানান। এছাড়া শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে সম্পৃক্তদের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের বিষয়ে দৃঢ় মনোভাব ব্যক্ত করেন নবনিযুক্ত এ পুলিশ কমিশনার।

পরবর্তীতে উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মোঃ মহিদুল ইসলামকে ‘বীরত্বপূর্ণ ও সাহসিকতা’ কাজের স্বীকৃতিস্বরূপ ‘রাষ্ট্রপতি পুলিশ পদক’ (পিপিএম) ব্যাজ পরিয়ে দেন। এছাড়া নায়েক মোঃ আনজু মিয়া অবসর গ্রহণ করায় তাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মোঃ মেহেদুল করিম, সকল উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য