31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুর পীরগাছায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে - বাণিজ্যমন্ত্রী

রংপুর পীরগাছায় আওয়ামীলীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ে – বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি:

১৬ অক্টোবর,২০২১,শনিবার বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার আহ্বানে পীরগাছা উপজেলা আওয়ামীলীগ এর নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাননীয় বাণিজ্যমন্ত্রী, বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি।
উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর জেলা শাখার সভাপতি জনাব মমতাজ আহম্মেদ, সাধারন সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করীম রাজু, সহ সভাপতি রোজী রহমান, যুগ্ম সম্পাদক অধ্যাপক মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক সহ রংপুর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য তুহিন চৌধুরী।

কর্মীদের এই সমাবেশে মাননীয় বাণিজ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী,জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এগিয়ে যাচ্ছে আমাদের এই বাংলাদেশ।বঙ্গবন্ধু সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখেছিলেন সেই সোনার বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন রোল মডেল-তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যে সিদ্ধান্ত দিয়েছে
সেই সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে আপনারা একযোগে কাজ করবেন। মনে রাখবেন আজ যে বাংলাদেশ সুনাম অর্জন করেছে তার গর্বিত সৈনিক বাংলাদেশ আওয়ামীলীগ এর কর্মী আমরা- তাই সজাগ থাকতে হবে এক থাকতে হবে,

একজোট হয়ে কাজ করতে হবে। আজও হায়নারা আঘাত করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে। আপনাদের কারো মনে দুঃখ কষ্ট থাকতে পারে, কিন্তু দলের এবং দেশের জন্যই আমরা কাজ করি। তাই আমাদের ঐক্যবদ্ধ থাকাই প্রমাণ করে দেশ ও জনগনের অতন্দ্র প্রহরী আমরা। সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

আলোচনা সভাটি অনুষ্ঠিত হয় অপু মুনশি হিমাগার নব্দীগঞ্জে। মাননীয় মন্ত্রী এরপরে তার প্রয়াত সন্তান অপু মুনশির নামে প্রতিষ্ঠিত অপু মুনশি ফাউন্ডেশন এর অধীনে নির্মানাধীন অপু মুনশি চ্যারিটেবল ক্যান্সার হাসপাতাল পরিদর্শন করেন। এছাড়াও তিনি গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা হা-ডু-ডু ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য