31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুর গঙ্গাচড়ায় তিস্তা নদীতে গোসলে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ

রংপুর গঙ্গাচড়ায় তিস্তা নদীতে গোসলে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ

মো: সাকিব চৌধুরী-

তিস্তা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয়েছেন দুই শিক্ষার্থী। নিখোঁজদের উদ্ধারে কাজ শুরু করে দিয়েছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার (৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রংপুরের গংগাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের কচুয়া বাজার সংলগ্ন তিস্তা নদীতে নেমে নিখোঁজ হন তারা।

নিখোঁজ দুই শিক্ষার্থী হলেন মুন্না মিয়া (১৮) ও নাইস আহমেদ (১৯)। মুন্না নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া আবাসনপাড়া এলাকার হাসেম আলীর ছেলে এবং নাইস নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গনেশের বাজার এলাকার মোনাব্বর হোসেনের ছেলে।

তাঁরা দুজনই এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। এর মধ্যে নাইস গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বিদিতর হরিথান এলাকায় তাঁর নানা ইউসুফ আলীর বাড়িতে থেকে লেখাপড়া করেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে নোহালী ইউনিয়নের কচুয়া বাজারের পাশে তিস্তা নদীর ধারে ফুটবল খেলা শেষে নদীতে ছয়জন গোসল করতে নামেন। বেলা সাড়ে ১১টার দিকে চারজন ওপরে উঠে এলেও মুন্না ও নাইস তলিয়ে যান। পরে খবর পেয়ে গঙ্গাচড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেন।

গঙ্গাচড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মমতাজুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের সাতজন কর্মীসহ রংপুর থেকে ডুবুরি দলের সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নিয়েছেন।

গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন বলেন, দুই শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেছেন। বিষয়টি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য