31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে মহিলা পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রংপুরে মহিলা পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

রণজিৎ দাস ॥

‘‘সবার জন্য স্বাধীনতা, সমতা ও ন্যায় বিচার’’ এই শ্লোগানকে সামনে রেখে আর্ন্তজাতিক মানবাধিকার দিবস উপলক্ষে রংপুরে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মানবাধিকার ও পরিবেশ আন্দোলন মাপা, বাংলাদেশ ও বাংলাদেশ মহিলা পরিষদ রংপুর জেলা শাখার যৌথ উদ্যোগে শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় রংপুর টাউন হল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

মানবাধিকার ও পরিবেশ আন্দোলন মাপা, বাংলাদেশ এর সিনিয়র সহ-সভাপতি মোশফেকা রাজ্জাকের সভাপতিত্বে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এফ.এম. আহসানুল হক। আলোচক ছিলেন, সচেতন নাগরিক কমিটি-সনাক রংপুরের সভাপতি ড. শাশ^ত ভট্টাচার্য, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক তাবিউর রহমান প্রধান, আরডিআরএস বাংলাদেশ এর ব্যবস্থাপক- উন্নয়ন কর্মসূচি মেজবাহুন নাহার।

এ সময় বক্তব্য রাখেন, মানবাধিকার ও পরিবেশ আন্দোলন মাপা, বাংলাদেশ এর প্রধান নির্বাহী অ্যাডভোকেট মুনীর চৌধুরী, বাংলাদেশ মহিলা পরিষদ রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রুম্মানা জামান।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য