31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে তাঁতী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

রংপুরে তাঁতী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মো: সাকিব চৌধুরী

আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী মঙ্গলবার (১৯ মার্চ)। ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে দেশব্যাপী পালিত হয়েছে দিনটি। রংপুরে এই উপলক্ষে এতিম বাচ্চাদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ তাঁতী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক সাইদুল ইসলাম আলমগীর এর নেতৃত্বে এতিম বাচ্চাদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

রংপুর স্টেশন রোডে ঘোড়াপীর মাজার সংলগ্ন এতিম মাদ্রাসায় বাচ্চাদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ তাঁতী লীগ রংপুর জেলা ও মহানগর শাখার উদ্যোগে, রংপুর জেলা তাঁতী লীগের সদস্য সচিব আব্দুস সাত্তার, যুগ্ম-আহ্বায়ক রুবায়েত ইসলাম, রংপুর মহানগর শাখার আহ্বায়ক হামিদুল খান সুমন, সদস্য সচিব আমিনুল ইসলাম রাহেল এর সার্বিক সহযোগিতায় প্রথমত দোয়া মাহফিল ও প্রায় এক`শ এতিম বাচ্চাদের মধ্যে ইফতার বিতরণের মধ্যদিয়ে বাংলাদেশ তাঁতী লীগের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী এই প্রথমবরের মতো ব্যতিক্রম ভাবে পালিত হলো।

সেই সময় উপস্থিত ছিলেন, মহানগর তাঁতী লীগের যুগ্ম-আহ্বায়ক, রাশেদুল ইসলাম রাশেদ, রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার যুগ্ম-আহ্বায়ক মো: সাকিব চৌধুরীসহ অন্যান্যনেতৃবৃন্দ।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য