31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে জমি-জমা সংক্রান্ত জের ধরে চাচাতো ভাইয়ের হাতে যুবলীগ নেতা নিহত

রংপুরে জমি-জমা সংক্রান্ত জের ধরে চাচাতো ভাইয়ের হাতে যুবলীগ নেতা নিহত

মো: সাকিব চৌধুরী-

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে রংপুরে যুবলীগ কর্মী রেজাউল ইসলামকে (২৮) রামদা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তারই চাচাতো ভাই রাব্বী। 

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের লাহিরীর হাট এলাকায় এ ঘটনাটি ঘটে। 

নিহত রেজাউল ইসলাম চন্দনপাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা ও বর্তমান রংপুর সদর উপজেলা যুবলীগের কর্মী।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক জমি নিয়ে বিরোধ থাকায় সমঝোতার জন্য লাহিরীর হাটে আলোচনায় বসে রেজাউলসহ চাচাতো ভাই-বোনেরা। এসময় রেজাউলের সঙ্গে রাব্বীর বাবার বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে রাব্বী চাচাতো ভাই রেজাউল ইসলামের মাথায় রামদা দিয়ে সজোরে কোপ দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরিবারের লোকজন তাকে সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে চন্দনপাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। এটা একেবারে পারিবারিক দ্বন্দ থেকে এ ঘটনার সুত্রপাত বলে জানা গেছে।

রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহীন বলেন, রেজাউল যুবলীগের একজন পরীক্ষিত ও নিবেদিত কর্মী ছিলেন। তার মৃত্যুতে আমরা একজন নিবেদিত কর্মী হারালাম। আমরা জেলা যুবলীগের পক্ষ থেকে সঠিক তদন্ত সাপেক্ষে প্রকৃত হত্যাকারীকে গ্রেফতার পূর্বক বিচারের দাবি জানাচ্ছি। 

রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতে খায়ের আলম জানান, এ ঘটনায় ইতোমধ্যে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। প্রধান অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের হবে।

বিষয়টি নিশ্চিত করে সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত সরকার বলেন, একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য