31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুররংপুরে করোনা প্রতিরোধে জন উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন

রংপুরে করোনা প্রতিরোধে জন উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন

সাজেদুল করিম :
রংপুর বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ে আজ ১৭ই মে, সোমবার করোনা প্রতিরোধে জন–উদ্বুদ্ধকরণ কার্যক্রমের উদ্বোধন করেন জনাব মোস্তাফিজার রহমান, মোস্তফা মেয়র, রংপুর সিটি কর্পোরেশন,রংপুর।

করোনা ভাইরাসের ভারতীয় ধরন ছড়িয়ে পড়া প্রতিরোধে রংপুরে উদ্বুদ্ধকরণ কার্যক্রম শুরু হয়েছে। আজ দুপুর ১২টায় পরিচালক,রংপুর বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের সামনে তিন দিনের কার্যক্রমের উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জনাব আহাদ আলী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের উপ পরিচালক জনাব জাকিউল ইসলাম, জেলা সিভিল সার্জন হিরম্ব কুমার রায়, সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা জনাব কামরুজ্জামান তাজ ও অন্যান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভাগীয় স্বাস্থ্য কার্যালয় রংপুর,জেলা সিভিল সার্জন কার্যালয় রংপুর ও সিটি করপোরেশন রংপুর এর সন্মানীত কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় মেয়র বলেন, করোনা প্রতিরোধে সবাইকে একযোগে কাজ করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রয়োজনে আইনি প্রক্রিয়া চালাতে হবে।

ক্যাম্পেইন উদ্বোধনের পর বেলা একটায় সিটি বাজারের সামনে পথসভা অনুষ্ঠিত হয়। এবং মাইকে করোনাভাইরাসের ভারতীয় ধরনের সংক্রমণ থেকে রক্ষা পেতে রেকর্ডকৃত বক্তব্য প্রচার করা হয়।

স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বলা হয়েছে, করোনাভাইরাসের ধরন নিয়ে চিকিৎসক, নার্সসহ সব স্বাস্থ্যকর্মী উদ্বিগ্ন। জনগণ মাস্ক না পরলে ও স্বাস্থ্যবিধি না মানলে ভয়ানক পরিস্থিতির সম্ভাবনা রয়েছে এবং রোগী বাড়লে হাসাপাতালে অতিরিক্ত রোগীর চিকিৎসা সেবা প্রদান ও অক্সিজেন সরবরাহে ঘাটতি হতে পারে। তাই এ দুর্যোগ থেকে মুক্তি পেতে জনগণকে সচেতন হতে হবে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের পরিচালক তাঁর বক্তব্যে উপস্থাপন করেন, জনগণকে সচেতন করতে বিভাগের আট জেলায় আজ এ প্রচারণা শুরু হয়েছে। সিটি করর্পোরেশন ও উপজেলায় আগামী ১৯মে বুধবার পর্যন্ত স্বাস্থ্য বিভাগ এ পথসভা করবে।

Google search engine
News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য