31.1 C
Rangpur City
Sunday, September 22, 2024
Google search engine
Homeবিভাগীয় খবররংপুরে অনুষ্ঠিত হলো ভোক্তা অধিকার আইন বিষয়ক আলোচনা

রংপুরে অনুষ্ঠিত হলো ভোক্তা অধিকার আইন বিষয়ক আলোচনা

রংপুর জেলা প্রতিনিধি-
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে”ভোক্তা অধিকার আইন ২০০৯ বিষয়ে আলোচনা সভা” অনুষ্ঠিত হয়ে গেল রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে।

১২ অক্টোবর,২০২২,বুধবার সকাল সাড়ে দশটায় রংপুরের জেলা প্রশাসক জনাব মো: আসিফ আহসান এর সভাপতিত্বে এই বিভাগের দেয়া কোটি ভোক্তার নানাবিধ অভিযোগ, প্রতিবন্ধকতা, পরামর্শ, করণীয় ও প্রতিকার ছাড়াও ভোক্তা অধিকার আইন ২০০৯ আরো স্থায়ীভাবে জনগণের কাছে অবহিত করণ বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

আলোচনা পর্বের শুরুতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক জনাব মো:জাহাঙ্গীর আলম শুভেচ্ছা বক্তব্য পাঠ করেন।পরে ঐ দপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক, জনাব আফসানা পারভীন পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে মূল বিষয়ের উপর আলোকপাত করেন।

তার উপস্থাপনার পরই উন্মুক্ত আলোচনা পর্বে নিত্য প্রয়োজনীয় দ্রব্য, তেল,গ্যাস সহ বিভিন্ন সমসাময়িক বিষয়ে বক্তব্য রাখেন রংপুর চেম্বার, মেট্রো পলিটন চেম্বার, পোল্ট্রি শিল্প সমিতি, চাল ও চিনি আড়ৎদার এবং ক্যাব রংপুরের নেতৃবৃন্দ।

রংপুর বিভাগীয় কমিশনার জনাব মো:সাবিরুল ইসলাম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো: ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার,রংপুর।

সভায় চা বিরতি চলাকালীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক জনাব এ এইচ এম সফিকুজ্জামান জুম এ্যাপের মাধ্যমে সরাসরি কারওয়ান বাজার প্রধান কার্যালয় থেকে সভায় যুক্ত হন। তিনি বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন এবং সমাধানের আশ্বাস দেন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য