31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরবীর মুক্তিযোদ্ধা কমরেড আফজালুর রহমান আর নেই!

বীর মুক্তিযোদ্ধা কমরেড আফজালুর রহমান আর নেই!

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ( সিপিবি ) রংপুর জেলা কমিটির সভাপতি, প্রবীণ কৃষক নেতা, উৎসর্গ ট্রাস্টের চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা কমরেড আফজালুর রহমান ২৬আগস্ট,বৃহস্পতিবার ২০২১ রাত ১১ টায় ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর।

বীরমুক্তিযোদ্ধা কমরেড আফজালুর রহমান এর প্রথম জানাজা নামায অনুষ্ঠিত হয় শুক্রবার বাদ জুম্মা রংপুর মুলাটোল পাকার মাথা জামে মসজিদ প্রাঙ্গণে। জানাজা নামাজ শেষে মরহুমকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও সালাম জানানোর জন্য বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ( সিপিবি ) রংপুর জেলা কার্যালয়ে আনা হয়। সেখানে সিপিবি কেন্দ্রীয় কমিটি পক্ষ থেকে,জেলা কমিটি,থানা কমিটি, জেলা ছাত্র ইউনিয়ন,থানা ছাত্র ইউনিয়ন কমিটি,উদীচী শিল্পী গোষ্ঠী সহ বাংলাদেশের কমিউনিস্ট পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পার্টির কার্যালয়ে রংপুর সহ বিভিন্ন জেলার রাজনৈতিক,সামাজিক, স্বেচ্ছাসেবী,
সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও সর্বস্তরের মানুষ উপস্থিত থেকে মরহুমকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ও গভীর শোক প্রকাশ করেন।

মরহুমের দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হবে বাদ আছর তাঁর গ্রামের বাড়ী রংপুর সদর উপজেলার চন্দন পাট ইউনিয়নে। সেখানেই তাকে গার্ড অব অনার প্রদান করা হবে। মরহুমের দাফন কার্য সম্পন্ন হবে চন্দন পাট ইউনিয়ন পারিবারিক কবর স্থানে।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য