31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeখেলাধুলাবিসিবি সভাপতি জানালেন,বাংলাদেশ বিশ্বকাপের চূড়ান্ত দল কবে দেবে

বিসিবি সভাপতি জানালেন,বাংলাদেশ বিশ্বকাপের চূড়ান্ত দল কবে দেবে

স্পোর্টস ডেস্ক –

আইসিসির নিয়ম অনুযায়ী ০৫ অক্টোবর শুরু হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপের জন্য প্রাথমিক দল দেওয়ার কথা আগামীকালের মধ্যে। এরপর সে দলটায় ২৮ সেপ্টেম্বর পর্যন্ত পরিবর্তন আনার সুযোগ থাকবে।

বাংলাদেশ দলের নির্বাচক, ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান ও বিসিবি সভাপতি নাজমুল হাসানকে গত কয়েক মাসে বেশ কয়েকবার বলতে শোনা গেছে- এশিয়া কাপের দলটাই হবে ওয়ানডে বিশ্বকাপের দল। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে তা বদলে গেছে। ক্রিকেটারের চোট ও অসুস্থতার কারণে বিশ্বকাপ দল নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে বিসিবিকে।

০৪ সেপ্টেম্বর,২০২৩,সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান তাঁর ধানমন্ডির কার্যালয়ে দুই নির্বাচক মিনহাজুল আবেদীন ও হাবিবুল বাশারের সঙ্গে বৈঠক করেন। পাকিস্তানের লাহোর থেকে সে সভায় যোগ দেন অধিনায়ক সাকিব আল হাসান ও প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

সভা শেষে সাংবাদিকদের নাজমুল হাসান বলেন, ‘আমাদের একটা পরিকল্পনা ছিল। কিন্তু সেই পরিকল্পনাটা এখন পর্যন্ত বাস্তবায়ন করতে পারিনি। যেমন আমাদের ওপেনার ছিল লিটন ও তামিম। ওরা তো এখন সুস্থ নয়। চ্যালেঞ্জটা বুঝতে হবে। ওদের ছাড়া নাম পাঠাব? অবশ্যই না। আমরা এখন হয়তো লজিস্টিকের কারণে একটা দল দিতে পারি। তবে সেটা মূল দল না। মূল দলটা ২৬ অথবা ২৭ তারিখের দিকে দিতে পারি।’

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য