31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরবিশেষ বর্ধিত সভা-২০২২অনুষ্ঠিত- রংপুর জেলা আওয়ামী লীগের

বিশেষ বর্ধিত সভা-২০২২অনুষ্ঠিত- রংপুর জেলা আওয়ামী লীগের

স্টাফ রিপোর্টার-

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ শক্তহাতে নেতৃত্বের মাধ্যমে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই দেশকে রাজাকার আলসামসদের হাতে তুলে দেয়া যাবে না। আগামী নির্বাচনকে কেন্দ্র করে রাজপথে উত্তাপ ছড়াতে চেষ্টা করবে জামায়াত-বিএনপি। তাই এদের প্রতিরোধ করতে হলে আমাদের সংগঠনকে আরো বেশি সংগঠিত করতে হবে। তিনি নিজেদের মধ্যে দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

১০ সেপ্টেম্বর,২০২২শনিবার বিকালে নগরীর জেলা শিল্পকলা একাডেমি হলরুমে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান আরোও বলেন-পঁচাত্তর পরবর্তী ২০০৪-২০১৪ ও ১৫ সালে গাড়ি জ্বালিয়ে ও মানুষকে পুড়িয়ে দেশকে বিদেশে পরিণত করেছিল। বিএনপি কতটা সন্ত্রাস করতে পারে। সম্প্রতি তারা মাথাচড়া দিয়ে তাদের সেই সন্ত্রাসী আবারো করতে চায়, কিন্তু বাংলার মাটিতে আর তাদের সন্ত্রাস করতে দেয়া যাবে না, তাদের প্রতিহত করতে হবে। সেই সাথে দেশের কিছু কিছু পথহারা রাজনৈতিক আছে, যারা বেশ লাফালাফি করা শুরু করেছেন,তাদের শায়েস্তা করা দরকার বলে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু’র সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, বাণিজ্য মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি, কেন্দ্রীয় সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আহসানুল হক চৌধুরী ডিউক এমপি। এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম শাহাদত হোসেন বকুল, টকশো ব্যক্তিত্ব রাশেক রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীমসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকাল ৩ টার পর থেকেই ফেস্টুন-প্লাকার্ড, ব্যানার নিয়ে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে আসেন বিশেষ বর্ধিত সভায়। সভাস্থলের আশে পাশের এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে চারপাশ। বিশেষ এ বর্ধিত সভা বিকেল ৫ টায় শুরু হয়ে চলে রাত ১০ টা পর্যন্ত।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য