31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeখেলাধুলাবাংলাদেশ টিমের আসছে একাধিক পরিবর্তন

বাংলাদেশ টিমের আসছে একাধিক পরিবর্তন

স্পোর্টস ডেস্ক –

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তানজিদ তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী/মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

আজ নিউজিল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ, সেমিফাইনালে যাওয়ার রাস্তা পরিষ্কার রাখতে যে ম্যাচটা জেতা টাইগারদের জন্য খুব জরুরী।

নিউজিল্যান্ড তিন দিনের বিরতি পেয়ে সতেজ। বুধবার কৃত্তিম আলোয় অনুশীলন করেছে তারা। গতকাল ঐচ্ছিক অনুশীলন ছিল কেন উইলিয়ামসনের নেতৃত্বে। বাংলাদেশের কোচ চন্ডিকা হাথুরুসিংহেও ক্রিকেটারদের অনুশীলন না করার স্বাধীনতা দিয়েছিলেন। তবে সাকিব, মুস্তাফিজ, লিটন ছাড়া বাকি সবাই অনুশীলন ছিলেন। কেউ ফিল্ডিং, কেউ নেটসেশনে ফোকাস দেন। যদিও অনুশীলন দেখে এখন আর একাদশ নির্বাচনের বিষয়টি ঠিক করা হয় না। নিয়মিত খেলোয়াড়দের তালিকায় রেখে বাকিদের বেছে নেওয়া হয়।

উইকেট আর কন্ডিশন বিবেচনায় এই ম্যাচে আসতে পারে বেশ কয়েকটি পরিবর্তন। বৈশ্বিক টুর্নামেন্টে নিউজিল্যান্ডের বিপক্ষে ভালো রেকর্ডের কারণে একাদশে ফেরানো হতে পারে মাহমুদউল্লাহ রিয়াদকে। ২০১৫ সালের বিশ্বকাপ আর ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেঞ্চুরি ইনিংস খেলেছেন তিনি। আরেকবার দেখিয়ে দিতে সুযোগের অপেক্ষায় আছেন মিডল অর্ডার এ ব্যাটার। টিম ম্যানেজমেন্ট মিডল অর্ডার এ ব্যাটারকে সে সুযোগ দেবে কিনা, জানা নেই। কারণ তিন পেসার নিয়ে খেলতে গেলে একাদশে ভারসাম্য রাখা কঠিন হয়ে পড়ে। গত দুই ম্যাচে পেস বোলাররা ব্রেকথ্রু দিতে না পারায় স্লো উইকেটে পেস ইউনিটেও ওলটপালট করে যেতে পারে।

এছাড়া চেন্নাইয়ের স্পিন সহায়ক উইকেটে একজন বাড়তি স্পিনার খেলাতে পারে টিম ম্যানেজমেন্ট। এমনটা হলে কপাল খুলবে নাসুম আহমেদের। এক পেসার কমিয়ে এই বাঁহাতি স্পিনারকে একাদশে ফেরাতে পারে বাংলাদেশ। এছাড়া একাদশে পরিবর্তন আসার আর খুব একটা সম্ভাবনা নেই। ওপেনিংয়ে সুবিধা করতে না পারা তানজিদ তামিমেই আস্থা রাখছে টিম ম্যানেজমেন্ট।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য