31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরবর্তমান ও আগামী'র ক্যাবের কর্মপরিকল্পনা নিয়ে মতবিনিময় সভা

বর্তমান ও আগামী’র ক্যাবের কর্মপরিকল্পনা নিয়ে মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি-

৩০ সেপ্টেম্বর,২০২২,শুক্রবার সন্ধ্যা ৭ টায় ক্যাব রংপুর বিভাগীয় ও জেলা কার্যালয়ে,”বর্তমান ও আগামী’র কর্মপরিকল্পনা” বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহাম্মদ সাজেদুল ইসলাম, প্রচার সম্পাদক, কেন্দ্রীয় কমিটি,ক্যাব,ঢাকা এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো:খাইরুল ইসলাম, সদস্য, নেটওয়ার্ক বিল্ডিং কমিটি,কেন্দ্রীয় কমিটি, ক্যাব,ঢাকা।

রংপুর জেলা ও বিভাগীয় ক্যাবের সভাপতি জনাব মো: আব্দুর রহমান এর সভাপতিত্বে সভায় জেলা, উপজেলা ও মহানগর কমিটির সভাপতি, সম্পাদক সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ঢাকা থেকে আগত বক্তারা সারা দেশে ক্যাব এর কার্যক্রম আরো শক্তিশালী করণ এবং সকল স্তরের ভোক্তা সাধারণের অধিকার আদায়ে সোচ্চার হওয়ার জন্য জেলা ও উপজেলা পর্যায়ে চলমান কমিটি গুলো কে আরো সুসংগঠিত হবার তাগিদ দেন। তারা বলেন যে, এখন থেকে কেন্দ্রীয় ভাবে সারা দেশে একযোগে কর্মসূচী গুলো পালন করা হবে। এ বিষয়ে অতি সত্ত্বর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশাপাশি স্থানীয় পর্যায়ে কার্যক্রম পরিচালনায় বিভিন্ন প্রতিবন্ধকতা ও করণীয় বিষয়ে উপস্থিত ক্যাব সদস্যদের নিকট পরামর্শ গ্ৰহণ করেন।

তারা দ্রুত বিভাগীয় সম্মেলন আয়োজনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে জেলা ও বিভাগের সাধারণ সম্পাদক জনাব মোঃ আহসান উল হক তুহিন কে আহ্বান জানান।

এছাড়াও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত স্থানীয় ক্যাব সদস্যদের সাথে কেন্দ্র ও প্রান্তিক পর্যায়ের বিভিন্ন গঠন মূলক কার্যক্রম এর বিষয়ে খোঁজ খবর নেন ও সে বিষয়ে পারস্পরিক মতবিনিময় করেন।

সভা শেষে ক্যাব রংপুরের পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে শুভেচ্ছার নিদর্শন স্বরূপ সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

এ সময় স্থানীয় ও জাতীয় সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য