31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরপ্রকাশ হলো "সাইদ বেকারি"র প্রতারনা।

প্রকাশ হলো “সাইদ বেকারি”র প্রতারনা।

রংপুর জেলা প্রতিনিধি।

৮ ই ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে রংপুর নগরীর বাহারকাছনা এলাকায় মসজিদ মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর বিভাগীয় কার্যালয়। এ সময় “সাইফুন নাহার ফুড প্রডাক্টস” নামক একটি খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের আভিযানিক দল পৌঁছালে সেখানে কাঁচা ডালডা এবং প্রচুর পরিমাণে সাল্টু মিশিয়ে লাচ্ছা সেমাই, নিমকি,সহ বিভিন্ন ধরনের খাদ্য তৈরি করতে দেখা যায়। সেখানে ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা দেখতে পান যে, ঐ কারখানায় তৈরি পূর্বেকার প্রচুর পরিমাণে মেয়াদ উত্তীর্ণ লাচ্ছা সেমাই মজুদ করে রাখা হয়েছে।
জিজ্ঞাসাবাদে তারা জানতে পারেন যে, সেগুলো নগরীর “সাইদ বেকারি”তে যাবে যা তারা “সাইদ বেকারি”র নামে প্যাকেটজাত করে সাধারণ ভোক্তাদের কাছে বিক্রির জন্য তাদের শোরুমে সংরক্ষণ করবে। পাশাপাশি ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা সেখানে প্রচুর পরিমাণে সাল্টু আর ডালডা মেশানো নিমকি পোড়া তেলে তৈরি হচ্ছে দেখতে পান। এরকম অনিয়মের কারণে ঐ প্রতিষ্ঠানের মালিক কে প্রাথমিক সতর্কতা মুলক ব্যবস্থা হিসেবে ৫০০০ টাকা জরিমানা করেন ঐ দপ্তরের সহকারী পরিচালক জনাব মোঃ আরিফ মিয়া।

ওদিকে ঐ এলাকায় “শীকর পল্লী” নামক একটি সরিষার তেল তৈরির কারখানায় উৎপাদিত সরিষার তেলের বোতলে উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না দেয়ায় ২০০০ টাকা এবং সিগারেট কোম্পানি মোড় এলাকায় একটি সার ও কীটনাশকের দোকানে সরকার ঘোষিত মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ১০০০ টাকা জরিমানা করেন ঐ দপ্তরের উপ-পরিচালক জনাব মোঃ জাহাঙ্গীর আলম।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য