31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeশিক্ষাপেছাল বিশ্ববিদ্যালয় খোলার সময়

পেছাল বিশ্ববিদ্যালয় খোলার সময়

দেশের সব বিশ্ববিদ্যালয়ের চলমান ছুটি ২৪ মে’র বদলে আগামী ২৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। রোববার শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. আবুল খায়েরের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশসহ সারা বিশ্বে সম্প্রতি চলমান কোভিড-১৯ অতিমারিতে সংক্রমণের ঊর্ধ্বগতি পরিলক্ষিত হওয়ায় শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিভাবকদের স্বাস্থ্য সুরক্ষা ও সার্বিক নিরাপত্তার বিবেচনায় এবং কোভিড-১৯ সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সাথে পরামর্শক্রমে দেশের সব বিশ্ববিদ্যালয়ের চলমান ছুটি আগামী ২৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। এই সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে। শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

এদিকে ১৭ মে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও ২৪ মে থেকে দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয় খোলার ঘোষণা দিয়েছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বর্তমানে বিশ্ববিদ্যালয় খোলার তারিখ পিছিয়ে ২৯ মে করা হয়েছে। আবাসিক হল খোলার সিদ্ধান্ত পেছাবে কিনা তা জানানো হয়নি। এ বিষয়ে পরে ঘোষণা দেয়া হবে বলে জানা গেছে।

অন্যদিকে গতকাল শনিবার রাতে স্কুল-কলেজে ২৩ মে থেকে সশরীরে ক্লাস নেয়ার সিদ্ধান্ত পিছিয়ে ২৯ মে করা হয়। এর একদিন পর বিশ্ববিদ্যালয় খোলার সিদ্ধান্ত পেছানো হলো।

সূত্রঃ জাগোনিউজ২৪.কম

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য