31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবর"দৈনিক সাইফ" এর একযুগ পূর্তিতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

“দৈনিক সাইফ” এর একযুগ পূর্তিতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

১৭অক্টোবর,২০২১,রবিবার,বিকেল ৪টায় রংপুর হতে প্রকাশিত “দৈনিক সাইফ” পত্রিকার এক যুগ পূর্তি উপলক্ষে সিটি প্রেসক্লাব রংপুর হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতি সাইফুদ্দিন আহমেদ,প্রকাশক ও সম্পাদক,”দৈনিক সাইফ”।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাফিউর রহমান সফি,সভাপতি,রংপুর মহানগর আওয়ামীলীগ। বিশেষ অতিথি এস এম
রেজাউল করিম,প্রকাশনা সম্পাদক, কমিউনিটি পুলিশ, রংপুর মেট্রোপলিটন কমিটি। স্বপন চৌধুরী, সভাপতি, রংপুর সিটি প্রেসক্লাব রংপুর। হুমায়ুন কবির,সাধারণ সম্পাদক, রংপুর সিটি প্রেসক্লাব রংপুর।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিসহ বিশেষ অতিথি বৃন্দকে “দৈনিক সাইফ” এর পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন “দৈনিক সাইফ” এর সাংবাদিকবৃন্দ।

“দৈনিক সাইফ” এর বার্তা সম্পাদক শাকিল আহম্মেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন – সাফিউর রহমান সফি,সভাপতি,রংপুর মহানগর আওয়ামীলীগ। এস এম রেজাউল করিম,প্রকাশনা সম্পাদক, কমিউনিটি পুলিশ, রংপুর মেট্রোপলিটন কমিটি। হুমায়ুন কবির,সাধারণ সম্পাদক, রংপুর সিটি প্রেসক্লাব রংপুর।

উক্ত অনুষ্ঠানে “দৈনিক সাইফ” এর এক যুগ পূর্তি উপলক্ষে প্রধান অতিথি শ্রেষ্ঠ স্টাফ রিপোটার হিসেবে মো: রফিকুল ইসলাম লিখু’র হাতে শ্রেষ্ঠ সম্মাননা স্মারক এবং বিশেষ সম্মাননা স্মারক রংপুর মহানগর প্রতিনিধি, মো:সাজেদুল করিম এর হাতে তুলে দেন এবং সেই সাথে তিনি দৈনিক সাইফ এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য