31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরজাতীয় শোক দিবসে রংপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

জাতীয় শোক দিবসে রংপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ

মো: সাকিব চৌধুরী, স্টাফ রিপোর্টার-

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রংপুরে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০:৩০মিনিট থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রংপুর জেলা প্রশাসনের উদ্যোগে সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রথমে রংপুর জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক জনাব মো: আসিব আহসান, জেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের পক্ষে সভাপতি সফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ পর্যায়ক্রমে আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন এবং সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠান কর্তৃক এবং সাধারণ মানুষ এসে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ, তাঁতী লীগ, যুব লীগ, যুব মহিলা লীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠন

এর আগে দিবসটি উপলক্ষে রংপুর জেলা প্রশাসন ও জেলা ও মহানগর আওয়ামী লীগ ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছে। এর মধ্যে সূর্য উদয়ক্ষণে জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়সহ সংগঠনের সকল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ এবং কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন।

পরে বেলা ১১:৩০মিনিটের দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজন রংপুর জেলা শিল্পকলা একাডেমি’র অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহিদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য