31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরএতিমদের নিয়ে জন্মদিন পালন- রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি'র

এতিমদের নিয়ে জন্মদিন পালন- রংপুর জেলা ছাত্রলীগ সভাপতি’র

মো: সাকিব চৌধুরী,স্টাফ রিপোর্টার-

অসহায় ও এতিম শিশুদের নিয়ে নিজের জন্মদিন পালন করেছেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ।

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুরে রংপুর সদর উপজেলার আল জামিয়াতুল ইসলামিয়া এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে তাদের মাঝে উন্নত খাবার বিতরণের মধ্য দিয়ে জন্মদিনের আনন্দ ভাগ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সজিবুর রহমান প্রামানিক, উপ-দপ্তর সম্পাদক জিন্নাত হোসেন লাভলু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ বলেন, আমি প্রতি বছর আমার জন্মদিন এই এতিম শিশুদের সঙ্গে উদযাপন করি। তাদের সঙ্গে এক বেলা খেতে পেয়ে এবং সময় কাটাতে পেরে অনেক বেশি আনন্দ পাই।

তিনি আরও বলেন, এই এতিম শিশুদেরকে আমি ভাই মনে করি। যাদের দুনিয়াতে কেউ নেই, যাদের আনন্দ করার তেমন সুযোগ থাকে না, সেই এতিমরা প্রায় সব ধরনের আনন্দ থেকে বঞ্চিত হয়। তাই আমার জন্মদিনের আনন্দটুকু এতিমদের মাঝে উৎসর্গ করলাম। ওদের আনন্দ দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

উল্লেখ্য, ১৯৯৫ সালের এই দিনে সদর উপজেলার মমিনপুর এলাকায় জন্মগ্রহণ করেন এস এম সাব্বির আহমেদ । কলেজ জীবন থেকে ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত হন তিনি।এরপর পর্যায়ক্রমে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, জেলা ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং চলতি বছরের জুলাই মাসে তিনি ছাত্রলীগের রংপুর জেলা শাখার সভাপতি নির্বাচিত হন।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য