31.1 C
Rangpur City
Saturday, September 21, 2024
Google search engine
Homeবিভাগীয় খবরঅনিয়ম যেন নিয়মে পরিণত হয়েছে বেসরকারি হাসপাতালে।

অনিয়ম যেন নিয়মে পরিণত হয়েছে বেসরকারি হাসপাতালে।

মোঃ আহসান উল হক, জেলা প্রতিনিধি রংপুর;

অনিয়মে ভরপুর বেসরকারী হাসপাতাল ক্লিনিক আর আমদানি বহির্ভূত বিদেশি পণ্যে চেয়ে গেছে সুপার শপ গুলো। এমনি চিত্র দেখা গেছে নগরীর,”ভিনটেজ ওয়ার্ল্ড” নামক একটি সুপার শপ এবং “হলি ফ্যামিলি” নামক বেসরকারী একটি হাসপাতালে।
২৪ আগষ্ট বুধবার সকালে রংপুর মহানগরীর ধাপ, লালকুঠি, সার্কিট হাউস এলাকা সহ বিভিন্ন স্থানে নিয়মিত অভিযানের অংশ হিসেবে তদারকি চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় ও জেলা কার্যালয়।

এ সময় আমদানি বহির্ভূত অসংখ্য বিদেশি কসমেটিক্স পণ্য ভোক্তা অধিকার আইন ২০০৯ লঙ্ঘন করে ডিসপ্লেতে সাজিয়ে রাখায় “ভিনটেজ ওয়ার্ল্ড” সুপার শপ কে সতর্কবার্তা স্বরূপ ৭০০০ টাকা জরিমানা করেন সহকারী পরিচালক জনাব আফসানা পারভীন এবং নিজস্ব ফার্মেসীতে অপারেটিভ কেসের জন্য সংরক্ষণে রাখা মেয়াদোত্তীর্ণ ঔষধ ও রোগীর কাছে আদায়কৃত অর্থের প্রকৃত হিসেব দিতে ব্যার্থ হওয়ায় “হলি ফ্যামিলি” হাসপাতাল কর্তৃপক্ষ কে ১০,০০০ টাকা নগদ জরিমানা করেন সহকারী পরিচালক জনাব মোঃ আরিফ মিয়া। এদিকে যথার্থ ভাবে চাল সহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করায় “দিনাজপুর চাউল ঘড়”কে ২০০০ টাকা জরিমানা করেন সহকারী পরিচালক জনাব আফসানা পারভীন। এই তদারকিতে সহায়তা করে মেট্রো পলিটন পুলিশ ও ক্যাব রংপুর।

News Desk
News Deskhttps://sotterkontho24.com/
রোড নংঃ ৫/১, বাসা নংঃ ৩৮৮, হোল্ডিং নংঃ ৪৪৫ স্টেশন রোড, আলমনগর, পীরপুর, রংপুর। মোবাইলঃ ০১৭৩৬৫৮৫৭৭৭
RELATED ARTICLES
- Advertisment -
Google search engine

জনপ্রিয় নিউজ

সাম্প্রতিক মন্তব্য